• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

অবৈধভাবে ক্ষমতায় আসার ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : স্বাস্থ্যমন্ত্রী


সিলেট প্রতিনিধি মে ১১, ২০১৬, ১০:০১ পিএম
অবৈধভাবে ক্ষমতায় আসার ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : স্বাস্থ্যমন্ত্রী

অবৈধভাবে ক্ষমতায় আসার চেষ্টা করছেন খালেদা জিয়া বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, খালেদা জিয়া যতই ষড়যন্ত্র করুক ২০১৯ সালের একদিন আগেও নির্বাচন হবে না।

নাসিম আজ বুধবার সন্ধ্যায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইফতেখার হোসেন শামীমের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত স্বরণসভায় এসব কথা বলেন।

মো. নাসিম বলেন, দেশ এগিয়ে যাচ্ছে দেখে খালেদা জিয়া নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। বিদেশীদের সাথে হাত মেলাচ্ছেন। অবৈধভাবে ক্ষমতায় আসার চেষ্টা করছেন। কিন্তু তার এ চেষ্টা কোনদিন সফল হবে না।

তিনি আরও বলেন, খালেদা জিয়া নির্বাচনের ট্রেন মিস করেছেন। তিনি মহাভুল করেছেন। এখন তার ডাকে কেউ আসে না। এমনকি তার দলও আসে না।

খালেদা আন্দোলনের হুমকি দিচ্ছেন উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, হুমকি দিয়ে কোন লাভ হবে না। আপনি কি আন্দোলন জানেন। আওয়ামী লীগ হচ্ছে আন্দোলনের চ্যম্পিয়ন।

এ ছাড়াও দেশে সাম্প্রতিক সময়ের হত্যাকাণ্ডকে গুপ্ত হত্যা উল্লেখ করে নাসিম বলেন, এসব হত্যাকাণ্ড দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ। তদন্ত হচ্ছে, তদন্তে যার নাম আসবে তাকে ছাড় দেয়া হবে না, সবার বিচার হবে।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে স্বরণসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. আবুল মোমেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদ, মাসুক উদ্দিন আহমদ, আওয়ামী লীগ নেতা আজিজুস সামাদ ডন।

সোনালীনিউজ/ঢাকা/মে

 

Wordbridge School
Link copied!