• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আপনি চাইলেই মুস্তাফিজ সেরা


স্পোর্টস রিপোর্টার মে ১৭, ২০১৬, ১২:৪১ এএম
আপনি চাইলেই মুস্তাফিজ সেরা

আপনি চাইলেই আইপিএলে সেরা উদীয়মান ক্রিকেটার হতে পারেন ক্রিকেট বিশ্বের বর্তমান সেনসেশন ও কাটার মাস্টারখ্যাত বাংলাদেশি ফাস্টবোলার মুস্তাফিজুর রহমান। হ্যাঁ, শুধু আপনি চাইলেই তা হতে পারে। ভাবছেন কীভাবে? এ জন্য আপনাকে অনলাইনে মুস্তাফিজের পক্ষে ভোট দিতে হবে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে এবার নতুন একটি বিভাগ চালু হয়েছে। এবার নির্বাচন করা হচ্ছে সেরা উদীয়মান খেলোয়াড়। “Emerging Player of the Season” শিরোনামে অনলাইনে ভোটের মাধ্যমে সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচনের প্রক্রিয়াটি সম্পন্ন হবে। অনলাইনে এই ভোট প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবেন যে কেউ। আপনি পৃথিবীর যে প্রান্তেই থাকুন না কেন, শুধু মুস্তাফিজের পক্ষে ভোট দিন আপনি।

চলমান আইপিএল-এ উদীয়মান খেলোয়াড় নির্বাচনের তালিকায় রয়েছেন মোট পাঁচজন বোলার। তারা হলেন বাংলাদেশের কাটারখ্যাত  মুস্তাফিজুর রহমান, জাসপ্রিত বুমরাহ্, কানে রিচার্ডসন, মুরুগান আশউইন, শিবিল কৌশিক।

জেনে রাখা ভালো, মুস্তাফিজ আইপিএলে এ পর্যন্ত ১২টি ম্যাচ খেলে উইকেট শিকার করেছেন ১৪টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাসপ্রিত ১৩টি ম্যাচ খেলে নিয়েছেন ১৪টি উইকেট।

তাই আপনার প্রিয় মুস্তাফিজকে ভোট করুন, তাতে সে এগিয়ে যাবে আরও এক ধাপ। মুস্তাফিজকে উদীয়মান খেলোয়াড় নির্বাচিত করতে আপনারা ভোট দিন, এখনই।

মুস্তাফিজকে ভোট দিতে আপনাকে http://www.iplt20.com/polls ঠিকানায় প্রবেশ করে ইমার্জিং প্লেয়ারের (Emerging Player of the Season) অপশনে ক্লিক করতে হবে। সেখান থেকে মুস্তাফিজকে ভোট দিতে পারবেন। মুস্তাফিজের জন্য শুভ কামনা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এমটিআই

 

 

Wordbridge School
Link copied!