• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

আমি চাই না বিএনপি ভাঙুক


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৩, ২০১৮, ০৭:৪২ পিএম
আমি চাই না বিএনপি ভাঙুক

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আমি চাই না বিএনপি ভাঙুক। বিএনপি একটা বড় দল। এই চেষ্টাও আমরা করব না।’

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর রেডিসন হোটেলের সামনে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) ভ্রাম্যমাণ আদালত পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

 বিএনপি ভাঙার জন্য বিএনপি নিজেরাই দায়ী এবং বিএনপির সংকট আমরা ঘনীভূত করব না, আমরা এখানে ফ্যাক্ট না এমন মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির সাংগঠনিক অভ্যন্তরীণ সংকট ঘনীভূত করার জন্য তারেক জিয়াই যথেষ্ট।

তিনি বলেন, খালেদা জিয়ার মুক্ত হওয়ার বিষয়টি এখন সম্পূর্ণরূপে আদালতের ব্যাপার। আদালতের আদেশে তিনি দণ্ডিত হয়েছেন এবং জেলে গিয়েছেন। খালেদা জিয়া যখন আপিল করবেন, আপিলের বিচারে তাঁকে মুক্তি দেওয়া যায় কি না, সেটা আদালত বিবেচনা করতে পারেন। এখানে সরকার কোনো হস্তক্ষেপ করেনি, এমনকি ভবিষ্যতেও করবে না।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি ভেবেছিল, খালেদা জিয়া কারাগারে গেলে লাখ লাখ লোক রাস্তায় নেমে আসবে, সারা দেশের মানুষ নেমে আসবে। ওই আগের সিপাহি জনতা জেগে ওঠো—তারা মনে করছে দেশে এখনো সেই অবস্থা আছে। তিনি আরও বলেন, জনগণ কি রাস্তায় নেমেছে খালেদা জিয়ার জন্য? তারা যে প্রত্যাশা করেছিল, লাখ লাখ মানুষ রাস্তায় নেমে আসবে, সেখানে শত শত মানুষও নেমে আসেনি। তারা আন্দোলন করবে কী দিয়ে?

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!