• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আহতদের চিকিৎসার খরচ দিবে ইউএস-বাংলা


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৩, ২০১৮, ০৭:২৩ পিএম
আহতদের চিকিৎসার খরচ দিবে ইউএস-বাংলা

ঢাকা: নেপালের কাঠমান্ডুতে বিমান বিধ্বস্ত হওয়ার ঘটনায় যারা আহত হয়ে কাঠমান্ডুর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন, তাদের চিকিৎসার সব খরচ বহন করার ঘোষণা দিয়েছে  ইউএস-বাংলা এয়ারলাইনস।

মঙ্গলবার (১৩ মার্চ) সকালে ঢাকার বারিধারায় গণমাধ্যমকে দেয়া এক বিবৃতিতে এ তথ্য দেন প্রতিষ্ঠানটির জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক কামরুল ইসলাম।

এ দুর্ঘটনায় নিহত ও আহত যাত্রীদের ক্ষতিপূরণ দেয়ার বিষয়ে কামরুল ইসলাম বলেন, যাত্রীদের ক্ষতিপূরণ দেওয়ার বিষয়ে ইউএস-বাংলা খুবই সচেষ্ট আছে। প্রত্যেক যাত্রীর জন্য বিমাসুবিধা নিশ্চিত করা ছিল। তবে বিমার ক্ষতিপূরণ পাওয়ার কিছু প্রক্রিয়াগত বিষয় আছে, সে বিষয়ে এখনই কিছু বলা সম্ভব নয়।

উড়োজাহাজের কারণে দেশের বেসরকারি অ্যাভিয়েশন খাত সংকটে পড়বে না বলে জানিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইনস। একটি দুর্ঘটনায় সবকিছু শেষ হয়ে যেতে পারে না বলে মন্তব্য করেন কামরুল। তিনি আরও বলেন, গত সাড়ে তিন বছরে ৩৬ হাজারের বেশি ফ্লাইট সফলভাবে পরিচালনা করেছে ইউএস-বাংলা। দুর্ঘটনা যেকোনো সময় যেকোনো স্থানে হতেই পারে।

ইউএস-বাংলার অন্যান্য পথের কার্যক্রম চলমান আছে বলে সাংবাদিকদের জানান কামরুল ইসলাম। তিনি বলেন, মঙ্গলবার সকালেও কাঠমান্ডুতে ইউএস-বাংলার নিয়মিত ফ্লাইট ছেড়ে গেছে। এই ফ্লাইটে দুর্ঘটনায় পড়া যাত্রীদের স্বজন ও ইউএস-বাংলার একটি উচ্চপর্যায়ের প্রতিনিধিদল গিয়েছে।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!