• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঈদের সালামির প্রলোভন দেখিয়ে দুই শিশুকে ধর্ষণ!


পাবনা প্রতিনিধি জুন ১৪, ২০১৮, ০৭:২৮ পিএম
ঈদের সালামির প্রলোভন দেখিয়ে দুই শিশুকে ধর্ষণ!

প্রতীকী ছবি

পাবনা: ঈদের সালামি দেয়ার লোভ দেখিয়ে দুই শিশুকে বাড়ি থেকে ডেকে পাট ক্ষেতে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৩ জুন) রাতে পাবনার সুজানগর উপজেলার সৈয়দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন- উপজেলার সৈয়দপুর গ্রামের আক্কাস শেখের ছেলে আমির হোসেন (৪৫) এবং একই গ্রামের জাফর খানের ছেলে শাহাদত খান (৪০)।

এদিকে নির্যাতনের শিকার দুই শিশুকে ঘটনার দিনই প্রথমে বেড়া হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে তাদের অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার (১৪ জুন) পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। নির্যাতিতা শিশুদের একজন চতুর্থ শ্রেণির ছাত্রী অপরজন পঞ্চম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (১৩ জুন) ইফতারের পর আমির হোসেন ও শাহাদত খান শিশু দুটিকে ঈদের সালামি দেয়ার লোভ দেখিয়ে কৌশলে বাড়ি থেকে একটু দূরে ডেকে নিয়ে যায়। পরে একটি পাট ক্ষেতে নিয়ে তাদের ওপর পাশবিক নির্যাতন চালায়। এ সময় ওই শিশুদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে এবং দুই ধর্ষককে হাতেনাতে ধরে ফেলে।

এ সময় উত্তেজিত জনতা দুই ধর্ষককে গণপিটুনি দিয়ে ছেড়ে দেয়। এরপর শিশুদের অভিভাবকরা এসে তাদের আহত অবস্থায় বেড়া হাসপাতালে ভর্তি করে। তাদের অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার (১৪ জুন) সকালে তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

আমিনপুর থানার ওসি হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। দোষিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!