• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কুমিল্লায় অপহৃত গৃহবধূকে উদ্ধার, আটক ১


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ১৬, ২০১৬, ০৬:৩২ পিএম
কুমিল্লায় অপহৃত গৃহবধূকে উদ্ধার, আটক ১

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার হোমনা থেকে অপহৃত গৃহবধূকে (১৮) একই জেলার মেঘনা উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত হোমনা উপজেলার নিলখী গ্রামের সাইদুর রহমানের ছেলে কাউয়ুমকে (৩৫)আটক করে শনিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উদ্ধার হওয়া গৃহবধূকে মেডিকেল চেকআপ করানোর উদ্দেশ্যে কুমিল্লা মেডিকেল  কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গত  ১৪ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে ওই গৃহবধূ অটো রিক্সাযোগে বাবার বাড়ি হোমনা উপজেলার নিলখী গ্রাম থেকে নানার বাড়ি একই উপজেলার শ্রীপুর গ্রামে যাচ্ছিল। এমন সময় কাউয়ুম তিন সহযোগীসহ ছোট ঘারমোড়া গ্রামের চেয়ারম্যান বাড়ির রাস্তায় তাকে অপহরণ করে মেঘনা উপজেলার পারারবন্দ গ্রামে নিয়ে যায়। সেখানে অপহরণকারীর এক আত্মীয়ের বাড়িতে একটি ঘরে আটকে রেখে তাকে ধর্ষণ করে। গোপন সংবাদের ভিত্তিতে হোমনা থানার এস আই কাজী নাজমুল হকের নেতৃত্বে শুক্রবার ভোর পাঁচটার দিকে একদল পুলিশ অপহরণকারী কাইয়ুমকে আটক করে।

এ ব্যাপারে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল ফয়সল বলেন, এ ঘটনায় দুইজন নামীয় এবং অজ্ঞাত আরও দুইজনকে আসামি করে গৃহবধূর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। অপহরণকারী কাইয়ুমের বিরুদ্ধে ধর্ষণ, অপহরণ, ডাকাতি ও ছিনতাইসহ হোমনা, তিতাস ও নরসিংদী জেলার বিভিন্ন থানায় ১২টি মামলার সন্ধান পাওয়া গেছে।

সোনালীনিউজ/ঢাকা/মে

 

Wordbridge School
Link copied!