• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

খালেদা জিয়ার ভাতিজার আওয়ামী লীগে যোগদান!


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২১, ২০১৬, ০৮:৩৫ পিএম

খালেদা জিয়ার ভাতিজার আওয়ামী লীগে যোগদান!

ফেনী প্রতিনিধি
ফেনী বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মীসহ আওয়ামী লীগে যোগ দিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ভাতিজা এ কে এম মহিউদ্দিন সামু।

আজ বৃহস্পতিবার বিকেলে ফুলগাজী উপজেলার শ্রীপুর গ্রামের ইস্কান্দারিয়া আলিম মাদ্রাসা মাঠে এক সমাবেশে তারা আওয়ামী লীগে যোগ দেন।

মহিউদ্দিন সামু বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চাচা প্রয়াত আজহারুল হক মজুমদারের ছেলে। ফুলগাজী ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক এই চেয়ারম্যানের দাবি, এক সময় উপজেলা বিএনপির সদস্য এবং উপজেলা যুবদলের সাধারণ সম্পাদকও ছিলেন তিনি।

তবে ফুলগাজী উপজেলা বিএনপির সভাপতি শাহজাহান মজুমদার বলছেন, মহিউদ্দিন সামু কখনোই বিএনপির কোনো পর্যায়ের নেতাকর্মী ছিলেন না। খালেদার বাড়ির সবাই আওয়ামী লীগে যোগ দিয়েছেন বলে মঞ্চ থেকে যে ঘোষণা দেওয়া হয়েছে তাও ঠিক নয়।

জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন আহম্মেদ চৌধুরী নাসিম ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর হাতে ফুল দিয়ে সাজানো ছোট একটি নৌকা তুলে দেন তিনি। এ সময় তাকে ‘মুজিব কোট’ পরিয়ে আওয়ামী লীগে বরণ করা হয়।

অনুষ্ঠানে মহিউদ্দিন সামু ছাড়া আওয়ামী লীগে যোগ দেন ফুলগাজী ইউপির সদস্য শাহ আলম, মোমিন মেম্বরসহ বিএনপির বিভিন্ন সহযোগী সংগঠনের বেশ কয়েকজন নেতা-কর্মী।

আওয়ামী লীগে যোগদানরে বিষয়ে মহিউদ্দিন সামু সমাবেশে বলেন, খালেদা জিয়া আমার ফুফু হলেও তিনি কখনও আমাদের খোঁজ-খবর নিতেন না। তিনি কখনও বাড়িও আসতেন না। এখানে কোনো বাড়িঘরও তার নেই।

সমাবেশে খালেদা জিয়ার পাশাপাশি সাঈদ এস্কান্দারেরও সমালোচনা করেন তিনি।

মহিউদ্দিন সামু আরও বলেন, তিনি (খালেদা জিয়া) বা আমার চাচা (সাঈদ এস্কান্দার) আমাদের সঙ্গে ভালো ব্যবহারও করেন নাই। শুধু আমি না, আমাদের বাড়ির সকলে একসাথে আওয়ামী লীগে যোগদান করেছি।

জনসভায় শ্রীপুর গ্রামসহ ফুলগাজী উপজেলার বিভিন্ন এলাকার কয়েকশ’ মানুষ উপস্থিত ছিলেন।

 

সোনালীনিউজ/ঢাকা/মে

 

Wordbridge School
Link copied!