• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (মঙ্গলবার ১২ জুন)


লাইফস্টাইল ডেস্ক জুন ১২, ২০১৮, ১০:৫২ এএম
জেনে নিন আজকের রাশিফল (মঙ্গলবার ১২ জুন)

ঢাকা: এই সপ্তাহের শেষে পরিবারের সঙ্গে অথবা আপনার ভালবাসার মানুষটির সঙ্গে একটা ছোট্ট উইকেন্ড ট্যুর পরিকল্পনা করে ফেলতে পারেন। সবসময় পজিটিভ থাকার চেষ্টা করুন। মন ভাল থাকবে। নিজেও ভাল থাকবেন, অন্যকেও ভাল রাখতে পারবেন।

আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৮, শুভ রং সবুজ। আজকের দিনে সবকিছু ভালোর জন্য একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান, কিছুটা তেল একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): আর্থিক দিক বেশ শুভ যাবে আপনার। তবে হঠাৎ করে কিছু ব্যয় হতে পারে। পরিবারের ক্ষেত্রে অনেক বেশি দায়িত্বশীল হতে হবে। কোনও বিষয়ে কাউকে ভয় দেখাবেন না, তাতে উল্টে আপনাকেই সমস্যার সম্মুখীন হতে হবে। খুব ব্যস্ততার মধ্যে কাটবে এই মাসটা। আপনি কোনও যায়গাতে বক্তৃতা রাখলে, তা সবাই খুব মনোযোগ সহকারে শুনবে। আপনার কথাও লোকে মন দিয়ে শুনবে, তাই কাউকে কোনও সাজেশন দিলে তা ভাল করে ভেবে দেবেন। নতুন কিছুকে উপভোগ করুন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আর্থিক দিক বেশ শুভ যাবে আপনার। তবে হঠাৎ করে কিছু ব্যয় হতে পারে। পরিবারের ক্ষেত্রে অনেক বেশি দায়িত্বশীল হতে হবে। কোনও বিষয়ে কাউকে ভয় দেখাবেন না, তাতে উল্টে আপনাকেই সমস্যার সম্মুখীন হতে হবে। খুব ব্যস্ততার মধ্যে কাটবে এই মাসটা। আপনি কোনও যায়গাতে বক্তৃতা রাখলে, তা সবাই খুব মনোযোগ সহকারে শুনবে। আপনার কথাও লোকে মন দিয়ে শুনবে, তাই কাউকে কোনও সাজেশন দিলে তা ভাল করে ভেবে দেবেন। নতুন কিছুকে উপভোগ করুন।

মিথুন (মে ২১- জুন ২০): অপ্রয়োজনীয় কোনও বিষয়কেই খুব সিরিয়াসভাবে বা ব্যক্তিগতভাবে নেওয়ার দরকার নেই। চন্দ্র এই মাসে আপনার সহায় অবস্থান করবে, যা আপনার কেরিয়ারের পরিকল্পনা বা কাজকে এগিয়ে নিয়ে যাবে। নিজের চরমটা দিতে কখনও দ্বিধাবোধ করবেন না। পরিবারের সঙ্গে খুব ভাল মুহূর্ত কাটাবেন আপনি। আনন্দ করার আগে নিজেকে নিয়ন্ত্রণ করার মতো করে মনস্থির করে নিন।

কর্কট (জুন ২১- জুলাই ২২): অনিশ্চিত কোন বিষয় স্থায়ী হতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে কোনও সমস্যা থাকলে তা খুব সহজেই মিটে যাবে, বা বলা যায় সমাধান সূত্র খুঁজে পাবেন আপনি। কোনও বিষয়ে প্রিয়জনের কাছে জবাবদিহি করতে হতে পারে। আর্থিক দিক বেশ ভালই কাচবে আপনার। নতুন কোনও অর্থপ্রাপ্তির যোগ না হলে, আর্থিক কোনও পরিকল্পনা করে ফেলুন। তবে তা ভালভাবে দেখে নেবেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): এই মাসটা আপনার জন্য দারুণ কাটবে। লটারি কেটে ফেলতেও পারেন। একটু আরামে কাটান। ব্যস্ততা থেকে একটু দূরে রাখুন নিজেকে। নিজেকে সবথেকে ভাল রাখার চেষ্টা করুন। যেকোনও কিছুই আপনার জন্য খুব লাকি প্রমাণিত হতে চলেছে। চাহিদা কম রাখুন, ক্ষমতা অনুযায়ী কাজ করুন, আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। পুরো বিশ্বকে নয়, শুধুমাত্র আপনার পাশের জনকে খুশি রাখার চেষ্টা করুন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): অজানা কোনও চিন্তায় আপনি ভারাক্রান্ত থাকতে পারেন। মাথাটা একটু হালকা করুন। বেশি চিন্তা করবেন না। কোনও বিষয়ে আগ্রহ না থাকলে সেই নিয়ে বেশি মাথা ঘামাবেন না। যেকোনও কাজ উদ্দীপনার সঙ্গে করবেন। আপনার ওপর কাউকে থাবা বসাতে দেবেন না। চন্দ্র আপনার পক্ষে বেশ ভাল থাকায় আপনার ভাগ্য আপনাকে সঙ্গ দেবে। আশাবাদী থাকুন। ধৈর্য ধরতে শিখুন। সাম্প্রতিক কোনও ঘটনা আপনাকে বিব্রত করতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): খুব বেশি আবেগ আপনাকে চালিত করবে এই সময়। এর ফলে হতাশা আসতে পারে আপনার জীবনে। আপনার ভালবাসার মানুষটির সঙ্গে একটু বিবাদ বাধতে পারে, তবে তা ভালবাসাকে আরও গভীর করবে। কর্মক্ষেত্রে বেস সুনাম অর্জন করবেন। জনসমক্ষে আপনার একটা সুনাম আছে, সেটা ধরে রাখার চেষ্টা করুন। বন্ধু সমাগম হতে পারে। এনার্জি ধরে রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): কোনও বড় বিষয়ে খুব সহজেই সমাধান হয়ে যাবে, কিন্তু কোনও ছোট বিষয় নিয়ে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হবে। লক্ষ্য স্থির রাখুন। সবাই নিজের খেয়াল রাখতে পারে। তাই অন্যের খেয়াল বেশি রাখতে গিয়ে নিজের শরীরকে অসুস্থ করে ফেলবেন না। ভাল একটা উইকেন্ড পরিকল্পনা করে ফেলুন। নিজের জন্য এবং অন্যদের জন্যও ধৈর্য ধরতে শিখুন। কোনও কিছুকে খুব সহজে আপনার ওপর প্রভাব সৃষ্টি করতে দেবেন না।কাউকে সামান্য সুযোগ দিলেই সে আপনার ওপর প্রবল প্রভাব ফেলতে শুরু করবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): অগাস্টের মাঝামাঝি সময়টা আপনার জন্য খুব ভাল। চ্যালেঞ্জ নিয়ে কোনও কাজ করলে সফলতা আসতে বাধ্য। আপনার জীবনের খুব বড় একটা সত্যের সম্মুখীন হতে চলেছেন আপনি। ধীরে এগোন, কিন্তু এগিয়ে চলুন। আশাবাদী হওয়ার চেষ্টা করুন। থেমে যাবেন না। এমন কিছু প্রতিশ্রুতি দাবান না, যা আপনার সামর্থ্যের বাইরে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আপনাকে কেউ লক্ষ্য রাখছে এমনটা আপনার মনে হতে পারে। খুব বিধ্বস্ত মনে হতে পারে নিজেকে। কাজ থেকে একটু বিরাম নিন। একটু রেস্ট নিন কদিন। প্রেমের জন্য উপযুক্ত সময় আসতে চলেছে। চোখটা একটু খোলা রাখুন। পরিবারের সান্নিধ্য উপভোগ করুন। আপনাকে সবাই সাদরে গ্রহণ করার জন্য অপেক্ষা করে আছে। সেগুলো মন ভরে নিন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): অতিরিক্ত চিন্তা ভাবনা আপনাকে বিপদে ফেলতে পারে। একটু হালকা মেজাজে থাকার চেষ্টা করুন। যেকোনও বিষয়কে গ্রহণ করার জন্য মনটা একটু খুলে দিন। সবসময় নিজেকে আটকে রাখার চেষ্টা করবেন না। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। তাতে মন ভাল থাকবে। বিবাহ যোগ বেশ ভাল রয়েছে। কেউ আপনার সঙ্গে সম্পর্ক তৈরির চেষ্টা করলে একটু ভেবে নিয়ে এগোতে পারেন। একদম আপনি আপনার ইচ্ছামত সঙ্গীর খোঁজ পেতে পারেন। শুধুমাত্র একটু চোখ কওলা রাখতে হবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): আপনার শৈল্পিক চেতনা প্রকাশ্যে আসবে এবং সে বিষয়ে নতুন দ্বার উন্মুক্ত হবে। আপনাকে যা আনন্দ দেয়, তা অন্যকে আনন্দ মাও দিতে পারে, তাই বলে আপনি সেখান থেকে নিজেকে সরিয়ে নেবেন তাতো হয়না। আপনি যাতে খুশি থাকবেন, সেই রকম কাজ করার চেষ্টা করুন। ভাল থাকবেন। মাসের মাঝের দিকে আপনার মধ্যে একটা ‘ডোন্ট কেয়ার’ মনোভাব আসতে পারে। সেটা যদি ক্ষতিকারক না হয় তবে তাকে প্রাধান্য দিন। যা হয়তো খুব বেশি প্রভাবশালী হবেনা, তবে আপনার মন ভাল রাখতে সাহায্য করবে।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!