• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (রোববার ১৩ মে)


লাইফস্টাইল ডেস্ক মে ১৩, ২০১৮, ১০:৪২ এএম
জেনে নিন আজকের রাশিফল (রোববার ১৩ মে)

ঢাকা: ছোট ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। বড় ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। প্রয়োজনে তাদের পরামর্শ গ্রহণ করুন।

ধনু (23 Nov - 21 Dec)
আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মন ভালো থাকবে। সৃজনশীল কাজে সুফল পাবেন। সন্তানের কোনো বিষয়ে উদ্বিগ্ন হতে পারেন।

মকর (22 Dec - 20 Jan)
ছোট ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করতে পারেন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। আবেগ সংযত রাখুন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন। ঠাণ্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন।

মীন (19 Feb - 20 Mar)
ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। আজ কাউকে কোনো ব্যাপারে প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না।

মেষ (21Mar - 20 Apr)
কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। ব্যয় বৃদ্ধি পেতে পারে। শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকতে পারে।

বৃষ (21 Apr - 20 May)
বড় ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। প্রয়োজনে তাদের পরামর্শ গ্রহণ করুন। কোনো পূর্বকর্মের ফলভোগ করতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। আইনি ঝামেলা এড়িয়ে চলুন।

মিথুন (22 May - 21 Jun)
পিতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। আর্থিক দিক ভালো থাকতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

কর্কট (22 Jun - 22 Jul)
উচ্চ শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

সিংহ (23 Jul - 23 Aug)
ব্যাবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। রিপুকে সংযত রাখুন। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন।

কন্যা (24 Aug - 23 Sep)
পারস্পরিক-সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। পরধন প্রাপ্তির সম্ভাবনা আছে। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ বোধ করতে পারেন। সামাজিক সংকট এড়িয়ে চলুন।

তুলা (24 Sep - 23 Oct)
শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। বিবাদ এড়িয়ে চলুন। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
ধর্ম-কর্মের প্রতি আগ্রহ বোধ করতে পারেন। পড়াশোনার প্রতি মনোযোগী হওয়ার চেষ্টা করুন। ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শরীর অসুস্থ হতে পারে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!