• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দশম ও এগারো রাউন্ডের ডিপিএল সূচি


স্পোর্টস ডেস্ক মে ৩০, ২০১৬, ১১:১৫ এএম
দশম ও এগারো রাউন্ডের ডিপিএল সূচি

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) প্রথম পর্বের আর দুই রাউন্ডের খেলা বাকী আছে। এরপর শুরু হবে সুপার লিগ আর রেলিগেশন লিগের খেলা। তাই শেষ দুই রাউন্ড অর্থাৎ দশম এবং এগারো রাউন্ডের সূচি রোববার ঘোষণা করেছে ঢাকা প্রিমিয়ার ক্রিকেটের আয়োজক সংস্থা ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্টোপলিস (সিসিএম)।

আগামী ১ জুন শুরু হবে ডিপিএলের দশম রাউন্ডের খেলা। আগের রাউন্ডগুলোর মতো দশম রাউন্ডের প্রথম দিনের খেলা শেষ হবার একদিন বাড়িয়ে রাখা হয়েছে দুইদিন করে রিজার্ভ ডে। তবে মজার ব্যাপার হচ্ছে এর আগে হঠাৎ করে আবাহনী ও প্রাইম দোলেশ্বরের খেলা মিরপুর থেকে পরিবর্তন করে সাভারে বিকেএসপিতে স্থানান্তর করেছিল সিসিডিএম। দোলেশ্বরের বিপক্ষে সেখানে খেলে আম্পায়ারের একাধিক বিতর্কিত সিদ্ধান্তে জয় পায় আবাহনী। তাই দশম ও এগারো রাউন্ডের ম্যাচ দুটি আবাহনীকে বিকেএসপিতেই খেলার ব্যবস্থা করে দিয়েছে সিসিডিএম।

এরইমধ্যে শেষ হয়েছে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের নবম রাউন্ডের খেলা। নবম রাউন্ড শেষে এখনো কোনো দল সুপার সিক্সে খেলা নিশ্চিত করতে পারেনি। তাইতো জমে উঠেছে সুপার সিক্সে ওঠার লড়াই। যদিও নয় ম্যাচ শেষে ১২ পয়েন্ট নিয়ে তালিকার ওপরে রয়েছে প্রাইম দোলেশ্বর ও মোহামেডান। তবে এক পয়েন্ট কম নিয়ে তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে লিজন্ডস অব রূপগঞ্জ। আর ১০ পয়েন্ট নিয়ে এরপরে রয়েছে আবাহনী, প্রাইম ব্যাংক ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

তবে সেরা ছয়ে নাম লেখানোর দৌড়ে খুব একটা পিছিয়ে নেই ৯ পয়েন্ট পাওয়া ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। আর ৮ পয়েন্ট নিয়ে এর পরেই অবস্থান করছে ব্রাদার্স ইউনিয়ন ও গাজী গ্রুপ ক্রিকেটার্স। তাই বলা চলে সুপার সিক্সে নাম লেখানোর লড়াইয়ে রয়েছে ৯টি দল। কারণ কাগজে কলমের সূক্ষ্ম হিসাবে সুপার লিগে এখনো খেলার সম্ভবনা রয়েছে ৬ পয়েন্ট পাওয়া মাশরাফি বিন মর্তুজার কলাবাগান ক্রীড়া চক্রেরও  (কেসি)।

ডিপিএলের শেষ দুই রাউন্ডের সূচি:

দশম রাউন্ড:

১ জুন: প্রাইম ব্যাংক বনাম আবাহনী (বিকেএসপি)

১ জুন: প্রাইম দোলেশ্বর বনাম গাজী গ্রুপ (মিরপুর)

১ জুন: কলাবাগান একাডেমী বনাম সিসিএস (ফতুল্লা)

২ ও ৩ জুন: রিজার্ভ ডে

৪জুন: মোহামেডান বনাম কলাবাগান ক্রীড়া চক্র (ফতুল্লা)

৪ জুন: রূপগঞ্জ বনাম শেখ জামাল ধানমন্ডি ক্লাব (বিকেএসপি)

৪ জুন: ভিক্টোরিয়া  বনাম ব্রাদার্স ইউনিয়ন (মিরপুর)

৫ জুন: রিজার্ভ ডে

এগারোতম রাউন্ড:

৬ জুন: প্রাইম ব্যাংক বনাম প্রাইম দোলেশ্বর (ফতুল্লা)

৬ জুন: আবাহনী  বনাম সিসিএস (বিকেএসপি)

৬ জুন: কলাবাগান একাডেমী বনাম কলাবাগান ক্রীড়া চক্র (মিরপুর)

৭ জুন: রিজার্ভ ডে

৮ জুন: মোহামেডান বনাম শেখ জামাল ধানমন্ডি ক্লাব (বিকেএসপি)

৮ জুন: রূপগঞ্জ বনাম ব্রাদার্স ইউনিয়ন (মিরপুর)

৮ জুন: ভিক্টোরিয়া বনাম গাজী গ্রুপ ক্রিকেটার্স (ফতুল্লা)

৯ জুন: রিজার্ভ ডে

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!