• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নতুন কমিটি ঘোষণা রিহ্যাবের


অর্থনীতি রিপোর্টার মে ১০, ২০১৬, ০৩:০২ পিএম
নতুন কমিটি ঘোষণা রিহ্যাবের

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর পরিচালনা পর্ষদের (২০১৬-২০১৮) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার রিহ্যাব সচিবালয়ে নির্বাচনী বোর্ড দুই বছরের জন্য এ কমিটি ঘোষণা করে। নতুন কমিটির সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। চলতি বছরের ২৫ ফেব্রুয়ারি রিহ্যাব ২০১৬-২০১৮ এর নির্বাচন তফসিল ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে ফের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন আলমগীর শামসুল আলামিন। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে নূরন নবী চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট-০১ হিসেবে লিয়াকত আলী ভূইয়া, ভাইস প্রেসিডেন্ট-০২ হিসেবে আবুল ফাতাহ্ মো. আহকাম উল্লাহ্ ইমান খান নির্বাচিত হয়েছেন। এছাড়া ভাইস প্রেসিডেন্ট (অ্যাডমিন) হিসেবে প্রকৌশলী সরদার মো. আমিন ও ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) হিসেবে প্রকৌশলী মুহাম্মদ সোহেল রানা নির্বাচিত হয়েছেন। চট্টগ্রাম থেকে ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন মো. আবদুল কৈয়ম চৌধুরী।

নির্বাচিত নতুন কমিটিতে কেন্দ্রের ২৬ জন এবং চট্টগ্রামের ৩ জনসহ মোট ২৯ জন পরিচালক নির্বাচিত হয়েছেন। তিন সদস্য বিশিষ্ট নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন এফবিসিসিআই’র পরিচালক মোহাম্মদ আমিন হেলালী। সদস্য-০১ হিসেবে মিজানুর রহমান (বাবুল) এবং সদস্য-০২ হিসেবে দায়িত্ব পালন করেন হাফেজ হারুন।

আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন এফবিসিসিআইএর পরিচালক নাগিবুল ইসলাম দিপু।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!