• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
চ্যানেল হাইলাইটস-এটিএন বাংলা

ভালোবাসা দিবসে যত আয়োজন


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ১৩, ২০১৮, ০১:৪১ পিএম
ভালোবাসা দিবসে যত আয়োজন

ঢাকা: বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে এটিএন বাংলায় ১৪ ফেব্রুয়ারি রয়েছে বিশেষ অনুষ্ঠানমালা। সকাল ৭.৩০টায় প্রচার হবে ‘চায়ের চুমুকে’র বিশেষ পর্ব। উপস্থাপনা- মারিয়া শিমু, পরিচালনা- শম্পা মাহমুদ ও নবুয়াত রহমান। অনুষ্ঠানের অতিথি- মডেল ও অভিনেত্রী ইমি ও তার স্বামী মডেল আজমির। সকাল ৮.৩০টায় প্রচার হবে সকালের গান এর বিশেষ পর্ব। ১০.৩০টায় প্রচার হবে পূর্ণদৈর্ঘ্য বাংলা ছায়াছবি ‘নিঃশ্বাস আমার তুমি’, পরিচালনা- বদিউল আলম খোকন। সন্ধ্যা ৬.২৫টায় প্রচার হবে ইভা রহমানের একক সঙ্গীতানুষ্ঠান ‘ভালোবাসার উৎসব’। রাত ৮টায় প্রচার হবে ফাগুন অডিওভিশন নির্মিত ভালোবাসা দিবসের ম্যাগাজিন অনুষ্ঠান ‘পাঁচফোড়ন’, পরিচালনা- সানজিদা হানিফ।

এবারের পাঁচফোড়ন সাজানো হয়েছে টক শো’র আঙ্গিকে। এ আয়োজনে দুই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন মীর সাব্বির ও সাজু খাদেম। তাদের আলাপচারিতার ফাঁকে ফাঁকে থাকবে নাচ, গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর প্রতিবেদন।

এ অনুষ্ঠানে রয়েছে মোট তিনটি গান। গানগুলো গেয়েছেন সঙ্গীতশিল্পী সেলিম চৌধুরী, প্রতিক হাসান ও আনিকা এবং দূরবীন ব্যান্ডকে সঙ্গে নিয়ে সংগীতশিল্পী শহিদ। অনুষ্ঠানে রয়েছে অটোরিকশা চালকের যাত্রীসেবা এবং অসহায় ও গরীব রোগীদের ফ্রি সার্ভিস দেওয়া নিয়ে প্রতিবেদন। আরো থাকছে মানুষের মুখে বিভিন্ন পশু-পাখির ভালোবাসার ডাক  সহ ভালোবাসার ওপর বিভিন্ন আঙ্গিকের নাট্যাংশ।

রাত ৯টায় প্রচার হবে ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘টুকরো প্রেমের টান’। রচনা- সেজান নূর, পরিচালনা- বি ইউ শুভ। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরৗ, অপূর্ব, জনি, অরুনা বিশ্বাস প্রমুখ। সঙ্গীত শিল্পী হবার স্বপ্ন নিয়ে এগিয়ে যাবার একটি ঘটনাকে কেন্দ্র করে নাটকের কাহিনী আবর্তিত।

রাত ১০.৪৫টায় প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ‘সায়েন্সের মেয়ে আর্টসের ছেলে’, রচনা- সৈয়দ জিয়া উদ্দিন, পরিচালনা- হাবিব শাকিল। একজন শিক্ষার্থীকে পড়ানোকে কেন্দ্র করে দুইজন হাউজ টিউটরের মধ্যে গড়ে ওঠা প্রেমের কাহিনী নিয়ে আবর্তিত হয়েছে টেলিফিল্ম ‘সাইন্সের মেয়ে, আর্টসের ছেলে’। টেলিফিল্মটিতে অভিনয় করেছেন আফরান নিশো, মেহজাবিন চৌধুরী, জনি সহ আরো অনেকে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!