• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শুক্রবার খুলনা যাচ্ছেন টাইগাররা


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ৭, ২০১৬, ১০:১৪ পিএম
শুক্রবার খুলনা যাচ্ছেন টাইগাররা

সোনালীনিউজ ডেস্ক


আগামী ১৫ জানুয়ারী থেকে খুলনায় জিম্বাবুয়ের সঙ্গে টি-২০ সিরিজ খেলতে যাওয়ার কথা ছিল টেইগারদের । এজন্য ১১ জানুয়ারী খুলনায় যাওয়ার কথা ছিল টাইগারদের । কিন্তু কোচ হাথুরেসিংগহে শিষ্যদের প্রস্তুতিটা ভালোভাবে সেরে নেয়ার জন্য আগামীকাল শুক্রবার সকাল ৯টায় খুলনার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন । যেহেতু সিরিজের সবগুলো ম্যাচই খুলনায় অনুষ্ঠিত হয়ার কথা তাই একটু আগেই শিষ্যদের নিয়ে রওনা হতে চান চাইগার কোচ ।  শুধু ১৪ সদস্যের চূড়ান্ত দল নয়, প্রাথমিক তালিকায় থাকা ২৭ ক্রিকেটারকেই  খুলনায় উড়িয়ে নিচ্ছে কোচ।

মূল দল ঘোষণা করা হলেও প্রাথমিক দলে ডাক পাওয়া ২৭ ক্রিকেটারকে খুলনা নিয়ে যাওয়ার কারণ  হচ্ছে, সেখানে গিয়ে দুটি প্রস্তুতি ম্যাচ খেলা। বাদ পড়া ক্রিকেটারদের সঙ্গে প্রস্তুতি ম্যাচ দুটি খেলতে চান প্রধান কোচ। কোচের চাওয়াকে প্রাধান্য দিয়ে আগামী ৯ ও ১০ জানুয়ারি দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে প্রাথমিক দলে থাকা ক্রিকেটাররা। এরপর জিম্বাবুয়ের বিপক্ষে ১৪ সদস্যের দলের খেলোয়াড়রা টি-টোয়েন্টি সিরিজ খেলতে খুলনা থাকলেও বাকি খেলোয়াড়রা চলে যাবেন বিসিএল খেলতে।

এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছিলে ১১ জানুয়ারি ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ দল। তবে কোচের চাওয়াতেই একটু আগেই খুলনা যাচ্ছে মাশরাফিরা।

উল্লেখ্য, জিম্বাবুয়ের বিপক্ষে আগামী ১৫, ১৭, ২০ ও ২২ জানুয়ারি চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন টাইগাররা। এশিয়া কাপকে লক্ষ্য রেখে ৩১ জানুয়ারি পর্যন্ত খুলনায় থাকবেন টাইগাররা।

 

Wordbridge School
Link copied!