মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০১৬, ২২ অগ্রাহায়ণ ১৪২৩

অনভিজ্ঞদের আকর্ষণীয় পদে চাকরির সুযোগ

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৪ পিএম

অনভিজ্ঞদের আকর্ষণীয় পদে চাকরির সুযোগ

সোনালীনিউজ ডেস্ক

চাকরিপ্রার্থীদের জন্য বেশকিছু পদে চাকরির সুযোগ নিয়ে এলো বহুজাতিক প্রতিষ্ঠান ‘প্রাণ’। আকর্ষণীয় এ পদগুলোতে কাঙ্ক্ষিত যোগ্যতা অনুযায়ী আবেদন করতে পারবেন অভিজ্ঞ ও অনভিজ্ঞ প্রার্থীরা।

ম্যানেজমেন্ট ট্রেইনি (অ্যাকাউন্টস বা ভ্যাট বা অডিট)-
অ্যাকাউন্টিংয়ে এমবিএ, এমবিএস বা এমকম পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে আবেদনের জন্য কোনো অভিজ্ঞতার প্রয়োজন হবে না। আগ্রহী প্রার্থীদের বয়স ২৫ থেকে ৩০ বছর এবং বাংলাদেশের যেকোনো জেলায় কাজ করার মানসিকতাসম্পন্ন হতে হবে। পদটিতে বিডিজবস ডটকমের মাধ্যমে ১৫ মার্চ-২০১৬ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

অ্যাসিস্ট্যান্ট ফাইন্যান্স কন্ট্রোলার (এএফসি)-
এসিএ বা এসিএমএসহ অ্যাকাউন্টিংয়ে বা ফিন্যান্সে স্নাতকোত্তর ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। আবেদনকারীদের সাত থেকে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ঢাকার অভ্যন্তরে এ পদটিতে আবেদন করতে পারবেন ৩২ থেকে ৩৭ বছর বয়সী প্রার্থীরা। আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে ১১ মার্চ-২০১৬ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সার্ভেয়ার-
আবেদন করতে পারবেন ন্যূনতম স্নাতক পাস ও অনভিজ্ঞ প্রার্থীরা। আগ্রহী প্রার্থীদের বয়স ২৪ থেকে ৩০ বছর এবং বাংলাদেশের যেকোনো জেলায় কাজ করার মানসিকতাসম্পন্ন হতে হবে। বিডিজবস ডটকমের মাধ্যমে পদটিতে আবেদন করা যাবে ১১ মার্চ-২০১৬ তারিখ পর্যন্ত।

সিস্টেম ইঞ্জিনিয়ার (এসএমএস সার্ভিস)-
সিএসই বা আইটি থেকে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন ঢাকার অভ্যন্তরে এ পদটিতে। পাশাপাশি প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে কমপক্ষে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ২৭ থেকে ৩২ বছর বয়সী প্রার্থীরা  বিডিজবস ডটকমের মাধ্যমে ২৫ মার্চ-২০১৬ তারিখ পর্যন্ত পদটিতে আবেদন করতে পারবেন।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআরএম)-
পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে এইচআরএমে এমবিএ ডিগ্রিধারী এবং দুই থেকে তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের বয়সসীমা ২৭ থেকে ৩২ বছর। ঢাকার অভ্যন্তরে এ পদে বিডিজবস ডটকমের মাধ্যমে ২৯ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে। সূত্র : বিডিজবস।

সোনালীনিউজ/ঢাকা/আকন

add-sm
Sonali Tissue
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০১৬, ২২ অগ্রাহায়ণ ১৪২৩