শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

অনলাইনে বিল : বিটিসিএল-এসজেআইবিএল চুক্তি

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

অনলাইনে বিল : বিটিসিএল-এসজেআইবিএল চুক্তি

অনলাইনের মাধ্যমে বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানী লিমিটেডের (বিটিসিএল) টেলিফোন বিল গ্রহণের জন্য বিটিসিএল ও শাহজালাল ইসলামী ব্যাংকের মধ্যে একটি দ্বি-পাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এখন থেকে বিটিসিএলের গ্রাহকেরা শাহজালাল ব্যাংকের যে কোনো শাখায় তাদের টেলিফোন বিল জমা দিতে পারবেন।

বৃহস্পতিবার (২ জুন) ব্যাংকটির গুলশানের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী এবং বাংলাদেশ টেলিকমিউনিকেসন কোম্পানী লিমিটেডের (বিটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক  কবির হোসেন ভূঁইয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসজেআইবিএলের উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয় শাহজাহান সিরাজ ও এম. আখতার হোসেন এবং মার্কেটিং বিভাগের প্রধান মুশতাক আহমেদ, বিনিয়োগ বিভাগের প্রধান মাহমুদুল হক, জনসংযোগ বিভাগগের প্রধান মো. সামছুদ্দোহা এবং বিটিসিএলের সদস্য অর্থ আবু সাইদ খান, সদস্য (রক্ষণাবেক্ষন ও চালনা) আবু আইয়ুহাল মো. মোয়াসির, প্রধান কর্মাধ্যক্ষ, ঢাকা টেলিযোগাযোগ অঞ্চল (দক্ষিন) খান আতাউর রহমান, পরিচালক (অর্থ ও হিসাব) আইয়ুব রাজা পাহ্লবী, পরিচালক (রাজস্ব-১) মাসুদ হাসান, পরিচালক (রাজস্ব-২) শওকত আলী মিঞা, পরিচালক (জনসংযোগ ও প্রকাশনা) মীর মোহাম্মদ মোরশেদ, পরিচালক, ঢাকা টেলিযোগাযোগ (পশ্চিম) অঞ্চল সঞ্জীব কুমার ঘটক ও সিস্টেম এনালিস্ট কম্পিউটার সেন্টার শেখ শহীদুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাগণ ।

সোনালীনিউজ/ঢাকা/ জেডআরসি

add-sm
Sonali Tissue
শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩