রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩

অনলাইন ভোটে শীর্ষে মুস্তাফিজ

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০১ পিএম

অনলাইন ভোটে শীর্ষে মুস্তাফিজ

আইপিএলের উদীয়মান খেলোয়াড়দের দৌড়ে এখন পর্যন্ত (মঙ্গলবার দুপুর) অনলাইন ভোট জরিপে ৯৮.১ শতাংশ ভোট পেয়ে শীর্ষে অবস্থান করছে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। বাঁহাতি কাটার মাস্টারের ভোট যখন এতো, বাকিদের অবস্থা কি হতে পারে, তা সহজেই বোঝা যায়। অনলাইনে মুস্তাফিজকে যে কেউই ভোট করতে পারবেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে এবার নতুন একটি বিভাগ চালু হয়েছে। এবার নির্বাচন করা হচ্ছে সেরা উদীয়মান খেলোয়াড়। “Emerging Player of the Season” শিরোনামে অনলাইনে ভোটের মাধ্যমে সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচনের প্রক্রিয়াটি সম্পন্ন হবে। অনলাইনে এই ভোট প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবেন যে কেউ। আপনি পৃথিবীর যে প্রান্তেই থাকুন না কেন, শুধু মুস্তাফিজের পক্ষে ভোট দিন আপনি।

চলমান আইপিএল-এ উদীয়মান খেলোয়াড় নির্বাচনের তালিকায় রয়েছেন মোট পাঁচজন বোলার। তারা হলেন বাংলাদেশের কাটারখ্যাত  মুস্তাফিজুর রহমান, জাসপ্রিত বুমরাহ্, কানে রিচার্ডসন, মুরুগান আশউইন, শিবিল কৌশিক।

মুস্তাফিজ আইপিএলে এ পর্যন্ত ১২টি ম্যাচ খেলে উইকেট শিকার করেছেন ১৪টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাসপ্রিত ১৩টি ম্যাচ খেলে নিয়েছেন ১৪টি উইকেট। তাই আপনার প্রিয় মুস্তাফিজকে ভোট করুন, তাতে সে এগিয়ে যাবে আরও এক ধাপ। মুস্তাফিজকে উদীয়মান খেলোয়াড় নির্বাচিত করতে আপনারা ভোট দিন, এখনই।

অনলাইনে যেভাবে মুস্তাফিজকে ভোট দিবেন : মুস্তাফিজকে ভোট দিতে আপনাকে http://www.iplt20.com/polls ঠিকানায় প্রবেশ করে ইমার্জিং প্লেয়ারের (Emerging Player of the Season) অপশনে ক্লিক করতে হবে। সেখান থেকে মুস্তাফিজকে ভোট দিতে পারবেন।

একের পর এক বিস্ময়ের জন্ম দিয়েই যাচ্ছেন বাংলাদেশের বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান। তার বোলিংয়ের বৈচিত্র্য পড়তে না পেরে বোকা হচ্ছেন বিশ্ব ক্রিকেটের তারকারা। তিনি এখন টক অব দ্য ক্রিকেট। তার জাদুকরী বোলিং দিয়ে নিজেকেই প্রতিনিয়ত ছাড়িয়ে যাচ্ছেন তিনি। হয়ে উঠছেন সেরাদের সেরা। সেই সঙ্গে সারা বিশ্বের ক্রিকেট বিশ্লেষণের উপলক্ষও হয়ে উঠেছেন মুস্তাফিজ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এমটিআই

add-sm
Sonali Tissue
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩