রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭, ৩ পৌষ ১৪২৪

এশিয়া কাপ হকি

অনুশীলন না করেই হোটেলে ফিরলেন জিমিরা

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার ০৯:২১ পিএম

অনুশীলন না করেই হোটেলে ফিরলেন জিমিরা

ঢাকা: ঘরের মাঠে অনুিষ্ঠিত এশিয়া কাপে শুরুটা মোটেও ভাল হয়নি বাংলাদেশর। ভাল খেলার প্রতিশ্রুতি দিয়েও পাকিস্তানের কাছে বড় ব্যবধানে হেরেছে স্বাগতিকরা। দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়াতে চায় লাল সবুজের দল। সেই লক্ষ্যে বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকালে অনুশীলন করতে মওলানা ভাসানি স্টেডিয়ামে আসেন জিমি-চয়নরা। কিন্তু অনুশীলন না করেই হোটেলে ফিরলেন কোচ মাহবুব হারুনের শিষ্যরা।

খোজ নিয়ে জানা গিয়েছে মওলানা ভাসানি স্টেডিয়ামে বাংলাদেশ দলের অনুশীলনের জন্য সিডিউল ছিল সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত । এই সময় সেখানে বিদ্যুৎ ছিল না। ফলে টার্ফে পানিও দেয়া সম্ভব হয়নি। আর সে কারণেই অনুশীলন করা হয়নি জিমিদের। শেষ পর্যন্ত কিছু সময় ওয়ার্মআপ করে হোটেলে ফিরে যায় স্বাগতিক দল।

এ বিষয়ে জানতে চাইলে ফোনে সোনালীনিউজকে বাংলাদেশ হকি দলের ম্যানেজার রফিকুল ইসলাম কামাল বলেন, মওলানা ভাসানি স্টেডিয়ামে বিদ্যুৎ না থাকায় অনুশীলন করতে পারেনি দল। তাই কিছু সময় ওয়ার্মআপ করে হোটেলে ফিরে সুইমিং করেছেন খেলোয়াড়রা।

তিনি বলেন, ভারতের বিপক্ষে ম্যাচের আগে আর অনুশীলনের সুযোগ নেই বাংলাদেশ দলের। এতে কোনো সমস্যা হবে না আশাকরি। ভিডিও সেশন হবে। সেখানে প্রথম ম্যাচে নিজেদের ভুল ত্রুটি শুধরিয়ে নেবে খেলোয়াড়রা।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেল সাড়ে ৫ টায় নিজেদের দ্বিতীয় ম্যাচে দুইবারের চ্যাম্পিয়ন ভারতের মুখোমুখি হবে লাল-সবুজের বাংলাদেশ। নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে ৭-০ গোলে হেরেছে স্বাগতিকরা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue