রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩

অরুণা বিশ্বাসের পরিচালনায় ‘তুষার কন্যা’

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

অরুণা বিশ্বাসের পরিচালনায় ‘তুষার কন্যা’

চিত্রনায়িকা অরুণা বিশ্বাস আসন্ন ঈদে দর্শকদের বাড়তি আনন্দ দেয়ার লক্ষ্যে একটি বিশেষ নাটক নির্মাণ করছেন। এর নাম ‘তুষার কন্যা’। এর প্রধান চরিত্রে অভিনয় করছেন ফারহানা মিলি। তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক রিয়াজ।

এর গল্পে দেখা যাবে, শহর থেকে কিছু মানুষ গ্রামের একটি প্রাচীন জমিদার বাড়ি পরিদর্শন করতে আসেন। কিন্তু গ্রামের মানুষ তাদের বাঁধা দেন। কারণ জমিদার বাড়িতে প্রতিনিয়ত নানারকম আশ্চর্যজনক ঘটনা ঘটতে থাকে। কিন্তু শেষমেশ গ্রামের একটি সাধারণ মেয়ে তাদের এই জমিদারবাড়ি পরিদর্শনে সহায়তা করেন। আর এই জমিদার বাড়িটি পরিদর্শনের সময় তারা নানারকম সমস্যার সম্মুখীন হন। এভাবেই মজার সব ঘটনা নিয়ে এর গল্প সামনের দিকে এগিয়ে যাবে। এ প্রসঙ্গে অরুণা বিশ্বাস বলেন, ‘এটি সম্পূর্ণ ভিন্নধর্মী একটি গল্প। তাই এটি নির্মাণ করছি। গল্প ও চরিত্র অনুযায়ী রিয়াজ ও মিলি দু'জনেই খুব সুন্দর অভিনয় করছেন। আশা করছি, এ নাটকটি দর্শক উপভোগ করবেন।

এ প্রসঙ্গে মিলি বলেন, অনেকদিন পর একটি সুন্দর গল্পের নাটকে অভিনয় করছি। এতে আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তোলার জন্য সম্পূর্ণ ভালো লাগা নিয়ে কাজ করছি। তাছাড়া রিয়াজ ভাইয়ের সঙ্গে এর আগেও নাটকে অভিনয় করেছি। তার সঙ্গে আমার ম্যাচিংটা খুবই ভালো। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে। চিত্রনায়ক রিয়াজ বলেন, গল্পটির থিম চমৎকার। অরুণা দিদি মনোযোগ সহকারে এর দৃশ্যধারণ করছেন। আশা করি, আমরা একটি ভালো মানের নাটক দর্শকদের উপহার দিতে পারব।

বর্তমানে গাজীপুরের বিভিন্ন লোকেশনে এ নাটকের শুটিং চলছে। আসছে ঈদে নাটকটি যেকোনো একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩