শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

অশ্লীল নয় সানি লিওনের নতুন সিনেমা মাস্তিজাদ

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

অশ্লীল নয় সানি লিওনের নতুন সিনেমা মাস্তিজাদ

বিনোদন ডেস্ক
সাবেক পর্ন তারকা সানি লিওনের নতুন সিনেমা মাস্তিজাদের ট্রেলার মুক্তির পরেই এর বিরুদ্ধে জোর অশ্লীলতার অভিযোগ উঠেছে। তবে সিনেমার পরিচালক মিলাপ জাভেরি এটিকে ১৮ বছরের উর্ধ্বে দর্শকদের জন্য নির্মিত হিসেবে উল্লেখ করলেও মনে করেন না এতে অশ্লীলতা রয়েছে।
দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে সাক্ষাতকারে তিনি বলেন, সবারই নিজস্ব ধ্যান ধারণা রয়েছে অশ্লীলতার বিষয়ে। আমার পরিবারে ছোট ভাই বোন, স্ত্রী ও বাবা মা আছে। আমি যদি কোনো কৌতুক আমার মাকে বলার পর তিনি রেগে না যান তাহলে আমি সেটি সিনেমায় ব্যবহার করতে পারি। আমার স্ত্রী যখন বলে এটা বেশি হয়ে যাচ্ছে তখন সেটাকে আমি বাদ দিয়ে দেই। তারা আমার মাপকাঠি। অশ্লীলতার অভিযোগ যারা তুলছে তাদেরকে ধামাধরা উল্লেখ করে তিনি বলেন, কিছু কিছু মানুষ আছে যারা আমেরিকান পাই এর মত সিনেমা ঠিকই দেখবে কিন্তু যখন হিন্দিতে এমন করা হবে সেটাতে তারা আপত্তি করবে। আমি জানি তারা যতোই সমালোচনা করুক তারা এই সিনেমাটি আগ্রহ নিয়েই দেখবে।
এই সিনেমার উদ্দিষ্ট দর্শক তরুণরা উল্লেখ করে মিলাপ বলেন, আমাদের লক্ষ্য তরুণরা- ছেলে এবং মেয়ে উভয়ই। কোনো প্রেমিক হয়তো তার প্রেমিকাকে নিয়ে এই সিনেমা নিয়ে দেখতে যাবে না তবে তার বন্ধুদের নিয়ে যাবে। একই ভাবে মেয়েটিও যাবে তার বন্ধুদের নিয়ে। আমি মনে করি ১৮ বছরের বেশি বয়সের দর্শকরাই এটি বেশি দেখবে। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।
সোনালীনিউজ/ঢাকা/তা

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩