শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

অ্যামাজনে দশ মিনিটেই শেষ প্লেস্টেশন ভিআর

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৬ পিএম

অ্যামাজনে দশ মিনিটেই শেষ প্লেস্টেশন ভিআর

সোনালীনিউজ ডেস্ক

অ্যামাজনে দশ মিনিটেই শেষ হয়ে গেছে সনির ঘোষিত ভার্চুয়াল রিয়ালিটি হেডসেট প্লেস্টেশন ভিআর-এর প্রি-অর্ডার স্টক। অ্যামাজন ইউকে-তে এর প্রি-অর্ডার নেওয়া শুরু হয় ১৬ মার্চ সকাল ১১টায়। আর ১১ টা ১০ মিনিটেই  সব প্লেস্টেশন ভিআর প্রি-অর্ডার করা হয়ে যায় বলে জানিয়েছে রয়টার্স। অ্যামাজনে প্রি অর্ডারের জন্য এর দাম রাখা হয়েছে ৩৫০ ইউরো।

পণ্যটির উন্মোচনের দিন ঠিক করা হচ্ছে চলতি বছরের অক্টোবর মাসের দিকে। যেসব ভাগ্যবান গেমার ১০ মিনিটের মধ্যে প্রি অর্ডার করতে সফল হয়েছেন, তাদেরকে ওই দিনই এই ডিভাইস দেওয়া হবে।

অ্যামাজনে আবারও এই পণ্যের প্রি-অর্ডার করার ব্যবস্থা চালু করা হয়েছে। কিন্তু এবারে প্রি-অর্ডার করা গ্রাহকরা কবে তাদের ডিভাইসটি পাবেন, তা নিয়ে কোনো তথ্য দেওয়া হয়নি। পণ্য অনেক সীমিত হওয়ায় একজন ক্রেতার জন্য একটি প্লেস্টেশন ভিআর বরাদ্দ রাখা হচ্ছে বলে জানিয়েছে অ্যামাজন।

অ্যামাজন ছাড়াও অন্যান্য জায়গা থেকেও প্লেস্টেশন ভিআর কেনার সুযোগ রয়েছে। ব্রিটিশ সাইট গেইম ডটকম-এ গিয়ে ৩৯০ ডলার খরচ করে একটি বান্ডল অফার কেনা যাবে। এই বান্ডল অফারে প্লেস্টেশন ভিআর-এর সঙ্গে দেওয়া হবে প্লেস্টেশন ক্যামেরা। এখানেও পণ্য সীমিত হওয়ায় প্রত্যেকের জন্য তিনটি ডিভাইসের সীমা দিয়ে দিয়েছে এই গেইমিং কনসোল এবং অ্যাকসেসোরিজ বিক্রেতারা।

ব্রিটিশ এই প্রতিষ্ঠানটির বড় বড় শো রুমগুলোতেও এই পণ্য কেনা যাবে। কিন্তু শর্ত একটাই, প্রথমেই ওই পণ্যের জন্য ১শ' ইউরো জমা দিতে হবে। আর এটি ক্রেতার হাতে কবে আসবে তা কয়েক মাস পরে জানানো হবে।

সোনালীনিউজ/ঢাকা/আকন

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩