বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩

আইপিএল ফাইনাল রাত সাড়ে ৮টায়

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

আইপিএল ফাইনাল রাত সাড়ে ৮টায়

প্রায় দুই মাস ধরে চলা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শেষ হতে যাচ্ছে রোববার। ভারতের বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে হবে ফাইনাল। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং সানরাইজার্স হায়দরাবাদ মুখোমুখি হবে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায়।

আজ ব্যাটিং-বোলিংয়ের খণ্ড খণ্ড সব লড়াইয়েই নির্ধারিত হবে শিরোপার। তবে সব ছাপিয়ে আজকের ম্যাচে দৃষ্টি থাকবে বিরাট কোহলি ও ডেভিড ওয়ার্নারের ওপর। জিজ্ঞাসু দৃষ্টি থাকবে অন্য একটি দিকেও, খেলবেন তো মুস্তাফিজ? হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে গুজরাট লায়ন্সের বিপক্ষে ম্যাচে একাদশের বাইরে রাখা হয়েছিল তাকে। ফাইনালে খেলতে পারবেন কিনা এ নিয়ে এখনো রয়েছে শঙ্কা।

ফাইনালের আগে কোন দল ফেবারিট তা এক আধটু আলোচনা হয়ই। বেঙ্গালুরু না হায়দরাবাদ? ক্রিকেট পণ্ডিতরা থেকে শুরু করে পাড়ার ছেলেরা সবাই একমত হবেন যে বেঙ্গালুরুই ফেবারিট। এবারের আইপিএলে বেঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি ও এবি ডি ভিলিয়ার্সের খেলা দেখে অনেকে তো বলেই দিয়েছেন এ যেন লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদোর এক দলের হয়ে খেলা। আবার কেউ বলছেন বিরাট ব্যাটসম্যান আর ডি ভিলিয়ার্স সুপারম্যান।

তবে বাংলাদেশের দর্শকদের দৃষ্টি ম্যাচে নয়, থাকবে টসের মুহূর্তে। তখনই নিশ্চিত হওয়া যাবে, চোট কাটিয়ে মাঠে নামবেন কি না মুস্তাফিজুর রহমান।

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (সম্ভাব্য): ক্রিস গেইল, বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স, লোকেশ রাহুল, শেন ওয়াটসন, স্টুয়ার্ট বিনি, শচীন বেবি, ক্রিস জর্ডান, ইকবাল আব্দুল্লাহ, এস অরবিন্দ, যুবেন্দ্র চাহাল।

সানরাইজার্স হায়দরাবাদ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), শিখর ধাওয়ান, মোজেস হেনরিকুইস, যুবরাজ সিং, দীপক হুদা, বেন কাটিং, নোমান ওঝা, ভুবনেশ্বর কুমার, বিপুল শর্মা, বারিন্দ্রর স্রান, ট্রেন্ট বোল্ট/মুস্তাফিজুর রহমান। 

সোনালীনিউজ/ঢাকা/আমা

add-sm
Sonali Tissue
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩