শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, ৪ অগ্রহায়ণ ১৪২৪

আগামীকাল ঢাকায় আসছে জিম্বাবুয়ে দল

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

আগামীকাল ঢাকায় আসছে জিম্বাবুয়ে দল

সোনালীনিউজ ডেস্ক
গেল বছরের নভেম্বরে বাংলাদেশ সফর করে গেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। সেবার টাইগারদের বিপক্ষে তিন ওয়ানডের সঙ্গে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিল সফরকারীরা। এবার শুধুমাত্র চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ আসছে তারা।

আগামীকাল সোমবার বিকেল ৪টা ৫৫ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামবে জিম্বাবুয়ে দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের লজিস্টিক বিভাগ বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকায় একদিন বিশ্রামের পর মঙ্গলবার দুপুর ১২টায় ইউ-এস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে যশোর যাবে জিম্বাবুইয়ানরা। সেখান থেকে বাসযোগে ম্যাচ ভেন্যু খুলনায় পৌঁছাবে এলটন চিগুম্বুরার দল।

আরব আমিরাতের শারজাহ থেকে বাংলাদেশের উদ্দেশ্যে রওয়ানা হবে সফরকারীরা। আফগানিস্তানের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ খেলতে এ মুহূর্তে শারজায় অবস্থান করছে তারা।

বাংলাদেশ-জিম্বাবুয়ের সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। টি-টোয়েন্টি সিরিজের প্রস্তুতি সারতে বাংলাদেশ দল খুলনায় অবস্থান করছে। আগামী ১৫, ১৭, ২০ ও ২২ জানুয়ারি অনুষ্ঠিত হবে সিরিজের ম্যাচগুলো। সিরিজ শেষে ২৩ জানুয়ারি বাংলাদেশ ত্যাগ করবে সফরকারীরা।

সোনালীনিউজ/ঢাকা