বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রাহায়ণ ১৪২৩

আগুন সন্ত্রাসী, যুদ্ধাপরাধীদের সঙ্গে ঐক্য হয় না :

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

আগুন সন্ত্রাসী, যুদ্ধাপরাধীদের সঙ্গে ঐক্য হয় না :

নিজস্ব প্রতিবেদক
তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বাংলার মাটিতে রাজাকার-আলবদরের যদি বিচার হয়, মানুষ পুড়িয়ে মারারও বিচার হবে। তিনি বলেন, একদিকে বিএনপির সমাবেশ হবে, অন্য দিকে বেগম খালেদা জিয়ার বিচার চলতে থাকবে। তার কোনো মাফ নেই। রাজাকারের সঙ্গে যেমন পাকিস্তান জড়িত। তেমনি খালেদা জিয়া জঙ্গিবাদের সঙ্গে জড়িত। এ ক্ষেত্রে বেগম জিয়াকে আলাদা করে দেখার সুযোগ নেই।
হাসানুল হক ইনু গত শনিবার বিকালে রাজধানীর বিজয় নগরে হোটেল-৭১ বলরুমে নরসিংদী জেলার মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
টিভি চ্যানেল বাংলাভিশনের উপদেষ্টা ড. আব্দুল হাই সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জিএম জয়নাল আবেদীন ভূঁইয়া, মেজর জেনারেল (অব.) মো. জাহিদুর রহমান, তথ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব মোহাম্মদ নুরুল ইসলাম, অধ্যাপক ডা. শহিদুল্লাহ সিকদার, অধ্যাপক ডা. এম এ রউফ সরদার বক্তব্য রাখেন।
শিল্প সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক ম্যাগাজিন সময়ের কথা নরসিংদী জেলার মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিতে এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে জেলার ৪৭ জন মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়।
তথ্যমন্ত্রী আরো বলেন, বাংলাদেশের বিপদ কাটেনি। বিএনপি এখন অন্য চেহারা নিয়ে দাঁড়িয়েছে। বিএনপি হচ্ছে জঙ্গিবাদ, সন্ত্রাসী ও পাকিস্তানের দালাল। এসব দালালদের বাদ দিয়েই আমাদের চলতে হবে। আগুন সন্ত্রাসী, যুদ্ধাপরাধীদের সঙ্গে ঐক্য হয় না।
ইনু বলেন, যুদ্ধাপরাধী রাজাকার গোলাম আযম, নিজামী, মুজাহীদ ও সাঈদীর যেমন বিচার হয়, তেমনি আগুন দিয়ে পুড়িয়ে মানুষ মারার অপরাধীর বিচার হবে। আগুন সন্ত্রাসী ও সন্ত্রাসের রানী খালেদা জিয়ার সঙ্গে কোনো সমঝোতা হতে পারে না।
সোনালীনিউজ/ঢাকা

add-sm
Sonali Tissue
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রাহায়ণ ১৪২৩