শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭, ১৩ শ্রাবণ ১৪২৪

আদিত্য-শ্রদ্ধার নতুন চমক ‘ওকে জানু’

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

আদিত্য-শ্রদ্ধার নতুন চমক ‘ওকে জানু’

‘আশিকি-২’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু হয় আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুরের। প্রথম এ ছবির মাধ্যমেই আকাশছোঁয়া তারকাখ্যাতি পান তারা। এরপর আর থেমে থাকতে হয়নি। দুজনই একে একে বেশ কিছু ছবি করে গেছেন। যদিও সফলতার দৌড়ে শ্রদ্ধা আদিত্যের চাইতে এগিয়ে রয়েছেন। তার করা বেশিরভাগ ছবিই ব্যবসাসফল।

তবে নতুন খবর হচ্ছে, এবার এ দুই তারকা নতুন একটি ছবির মধ্য দিয়ে আবারও পর্দায় আসছেন। ছবির নাম ‘ওকে জানু’। ছবিটি প্রযোজনা করছেন করণ জোহর। আর পরিচালনা করছেন সাহেদ আলী। চমকের বিষয় হলো, এ ছবির একটি গানের দৃশ্যে ব্যাপক ঘনিষ্ঠ দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন আদিত্য ও শ্রদ্ধা। পুরো গানেই রয়েছে চুম্বনের দৃশ্য। বিছানার রগরগে এমন দৃশ্যে এর আগে কখনও অভিনয় করতে দেখা যায়নি এ দুই তারকাকে। এরই মধ্যে এ গানটির একটি ছবিও প্রকাশ হয়েছে।

এ ছবিটি প্রকাশ করে করণ জোহর তার টুইটারে লিখেন, আসছে ‘ওকে জানু’। আদিত্য ও শ্রদ্ধার নতুন চমক। অপেক্ষায় থাকুন। এ ছবিটি এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। ছবিতে আবেগী রোমান্সের দৃশ্যে দেখা গেছে তাদের। বিষয়টি নিয়ে আদিত্য রায় কাপুর কোনো কথা বলেননি। তবে শ্রদ্ধা এ প্রসঙ্গে বলেন, ‘ওকে জানু’ ছবিটি একেবারেই রোমান্সে ভরপুর। তবে আদিত্যের সঙ্গে রোমান্স করতে একটুও বিব্রত লাগেনি। কারণ সে আমার    খুব ভালো বন্ধুও বটে। আমার বিশ্বাস ছবিটি ভালো লাগবে সবার।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Sonali Bazar

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue