সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩

আদিত্য-শ্রদ্ধা ব্রেকআপ তথ্য ফাঁস!

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

আদিত্য-শ্রদ্ধা ব্রেকআপ তথ্য ফাঁস!

বিনোদন ডেস্ক
বলিউডের জনপ্রিয় ছবির একটি 'আশিকি ২'।ছবিটি মুক্তির পর পর ব্যাপক জনপ্রিয়তা লাভ করে।এ ছবিতে রোমান্টিক জুটি হিসেবে পর্দায় প্রথম বারের মত হাজির হয়েছিলেন আদিত্য কাপুর এবং শ্রদ্ধা কাপুর। বিশেষ করে এ ছবির গান এবং আদিত্য-শ্রদ্ধার রসায়ন তরুন-তরুনীদের মনে ব্যাপক ঝড় তুলেছিল।
এই ছবির রসায়ন নাকি আদিত্য-শ্রদ্ধার বাস্তব জীবনেও নাকি পড়েছিল। এ সম্পর্কে বলিউড পাড়ায় আদিত্য-শ্রদ্ধার প্রেমের গুঞ্জন ভালোভাবেই রটে ছিল।কিন্তু পরের বছর হঠাৎ শোনা গেল আদিত্য-শ্রদ্ধার ব্রেকআপ। তখন হাজার চেষ্টা করেও ব্রেকআপের কোন তথ্যই জানা যায়নি।  এবার সেই কারণ সামনে এল। জানা গেল আদিত্য-শ্রদ্ধার ব্রেকআপের আসল কারন।
 
আদিত্য ও শ্রদ্ধার এটি ছিল প্রথম বড় ব্রেক। দু’জনে তেমন ক্যামেরা ফ্রেন্ডলি ছিলেন না। দু’জনের বন্ধুত্ব গড়ে উঠতে সময় লাগেনি। শ্রদ্ধার বাড়িতে মাঝেমধ্যেই দেখা যেত আদিত্যকে। কখনও তাঁরা ছুটি কাটাতে বেরোতেন। কিন্তু তাঁদের সম্পর্ক মধুর ছিল না। সম্পর্কে সমস্যা ছিল। শ্রদ্ধার পরিবার কখনও আদিত্যকে মেনে নেয়নি। শ্রদ্ধার মায়ের বক্তব্য ছিল, সবে ক্যারিয়ার শুরু হয়েছে শ্রদ্ধার। এর মধ্যে সম্পর্কে জড়িয়ে পড়লে ক্যারিয়ারের ক্ষতি হতে পারে। সেদিক থেকে আদিত্যর পরিবার শ্রদ্ধাকে বেশ পছন্দ করত। আদিত্যর বৌদি বিদ্যা বালান অনেকবার শ্রদ্ধার সঙ্গে কথা বলেছেন। কিন্তু তারপরেও সমস্যা মেটেনি।
 
তারপর ঘটনা মোড় নেয় অন্যদিকে। শ্রদ্ধা একের পর এক হিট দেন বলিউডকে। 'এক ভিলেন', 'হায়দার', 'ABCD 2।' আর “দাওয়ত-এ-ইশক” ছাড়া আদিত্যর তেমন কোনও ছবি নেই। সেটিও অসাধারণ কিছু সাফল্য পায়নি। “ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি” যদিও বা হিট ছিল, কিন্তু আদিত্যর ভাগ্যে ক্রেডিট জোটেনি। প্রায়ই দুই লাভ বার্ডসের মধ্যে সমস্যা লেগেই থাকত। সম্পর্ক ক্রমশ খারাপের দিকে যাচ্ছিল। আর তারপরই, ব্রেক আপ।

 

সোনালীনিউজ/ঢাকা/মে

 

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩