বুধবার, ২১ নভেম্বর, ২০১৮, ৭ অগ্রাহায়ণ ১৪২৫

আনুশকা অন্তঃসত্ত্বা?

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮, রবিবার ০৫:৩১ পিএম

আনুশকা অন্তঃসত্ত্বা?

 আনুশকা শর্মা

ঢাকা: চেয়ার থেকে উঠতে গিয়ে তাকে রীতিমতো কসরৎ করতে হল আনুশকা শর্মাকে। চেয়ারের হাতলে ভর দিয়ে উঠতে হল তাকে। এদিকে তার পোশাকটিও ছিল বেশ ঢিলেঢালা। এমন পোশাক সচরাচর অভিনেত্রীরা তখনই পরেন যখন তারা গর্ভবতী থাকেন। আনুশকা শর্মারও কি তবে সেই পরিস্থিতি? 

আসছে আনুশকা শর্মার নতুন ছবি ‘সুই ধাগা’। সম্প্রতি তারই প্রোমোশনে গিয়েছিলেন তিনি। সেখানে এমনই কাণ্ডকারখানা করলেন আনুশকা, যে তার গর্ভবতী হওয়ার কথা বিদ্যুৎ গতিতেই ছড়িয়ে পড়ল।

গোটা ঘটনাটির ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তবে বিরাটপত্নী যে গর্ভবতী নন, এমন কথাও অনেকে বলেছেন। কারণ, ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে যে আনুশকার পিঠের ব্যথায় কাহিল। এক জায়গায় বেশিক্ষণ বসতে পারছেন না। এর জন্য চিকিৎসা শুরু করেছেন তিনি। নিয়মিত করাচ্ছেন ফিজিওথেরাপি। কিন্তু এখনও রোগ সম্পূর্ণ নিরাময় হয়নি। মাঝেমধ্যেই তা চাগাড় দিয়ে ওঠে। আর তা ভালরকমই ভোগায় নায়িকাকে।

বিরাট ও আনুশকা শর্মা

চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন, অন্তত তিন থেকে চার সপ্তাহ সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে আনুশকা শর্মাকে। কিন্তু ডাক্তারদের এই কথা মানতে নারাজ অভিনেত্রী। ওই অবস্থাতেই ‘সুই ধাগা’র প্রোমোশন করে যাচ্ছেন তিনি। তাই চেয়ারে ভর দিয়ে উঠে দাঁড়ানো যে শুধু গর্ভবতী হওয়ারই লক্ষণ, তা কিন্তু নাও হতে পারে।

আপাতত এই দুই মন্তব্য নিয়ে সরগরম অনুরাগীমহল। তবে এটা সত্যি, যে আনুশকা শর্মার গর্ভবতী হওয়ার খবর আগেও একবার প্রকাশ্যে এসেছিল। তখন বিরাট বলেছিলেন, এখনই সন্তানের কথা ভাবছেন না তারা। যখন সুখবর আসবে, নিজেই জানাবেন।

সোনালীনিউজ/বিএইচ