মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭, ৭ ভাদ্র ১৪২৪

আপন ভূমিতে ফিরলেন প্রিয়াংকা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

আপন ভূমিতে ফিরলেন প্রিয়াংকা

হলিউড ছবি ‘বেওয়াচ’ ও মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ এ দুইয়ের ব্যস্ততা শেষ করেছেন বলিউড তারকা প্রিয়াংকা চোপড়া। সম্প্রতি এ দুই কাজ শেষ করার পরও সপ্তাহ খানেকের মতো আমেরিকায় কাটান তিনি। তবে বিদেশের মাটিতে আর ভালো লাগছিল না প্রিয়াংকার। তাই ছুটি নিয়েই চলে এলেন আপন ভূমিতে। বৃহস্পতিবার মুম্বই ফিরেছেন এ বলিউড তারকা।

বিমানবন্দর থেকে পরিবারের সদস্যদের সঙ্গে সোজা নিজ বাড়িতে এসেছেন প্রিয়াংকা। সংবাদমাধ্যম স্পটবয় এমন খবরই প্রকাশ করেছে। বাড়ি ফিরেই সবার সঙ্গে অন্যরকম এক আবেগী মুহূর্ত কাটে প্রিয়াংকার। সংবাদ মাধ্যমটিতে প্রকাশ হওয়া বেশকিছু ছবি এমনটাই বলছে। বহুদিন পরিবার থেকে দূরে প্রিয়াংকা। মার্কিন মুলুকে কাজ করলেও মন পড়ে থাকতো আপনজনদের কাছেই। তাইতো পরিবারের মানুষগুলোকে কাছে পেয়ে এতটা উচ্ছ্বসিত প্রিয়াংকা।

তবে প্রিয়াংকা এ ছুটি খুব বেশি দিনের নয়। মাত্র দুসপ্তাহ পরই ফিরে যাবেন আমেরিকায়। কোয়ান্টিকোর কাজ শেষ হলেও কথা দিয়ে এসেছেন এর সিক্যুয়ালেও অভিনয় করবেন প্রিয়াংকা। ‘কোয়ান্টিকো টু’-এর শুটিং শুরু হবে আগামী মাসেই। তাই গুনে গুনে ১৪ দিন ছুটি কাটিয়ে প্রিয়াংকাকে আবার ফিরে যেতে হবে মার্কিন মুলুকে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই