বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০১৭, ৬ মাঘ ১৪২৩

আবারও বাংলাদেশের ছবিতে রিয়া সেন

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

আবারও বাংলাদেশের ছবিতে রিয়া সেন

বিনোদন ডেস্ক
আবারও বাংলাদেশের ছবিতে দেখা যাবে রিয়া সেনকে। হিন্দি-বাংলা-তামিল ছবিতে অভিনয়ে সমান দক্ষতার এই অভিনেত্রী এবার আসছেন বাংলাদেশের ছবিতে। সুচিত্রা সেনের এই উত্তরসূরির বাংলাদেশি চলচ্চিত্রে রিয়ার অভিনয় অবশ্য নতুন কিছু নয়। স্কুলে পড়ার সময়ই 'মনে পড়ে তোমাকে' দিয়ে বাংলাদেশের দর্শকদের কাছে নিজেকে পরিচিত করেছিলেন।
সেই ছবির পর কেটে গেছে দীর্ঘ সময়; টালিউডের ছবিতে তাকে প্রায় নিয়মিত দেখা গেলেও করেননি কোনো বাংলাদেশি ছবি। তবে এখন তিনি বাংলাদেশের দর্শকদের জন্য কিছুটা সময় বের করতে চান। ভারতীয় দৈনিক আনন্দবাজারের এক খবরে এমনটাই জানা গেছে।
রিয়া জানান, মধ্যখানের এই সময়ে বেশ কয়েকটি ছবিতে কাজ করার প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু বলিউড-টলিউডের পাশাপাশি দক্ষিণ ভারতের ছবি নিয়ে ব্যস্ত থাকায় বাংলাদেশি ছবিতে আর কাজ করা হয়ে উঠেনি।
ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত 'হিরো ৪২০' ছবির প্রস্তাব আসলে তাতে সায় দেন 'নৌকাডুবি'র এ নায়িকা। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে কলকাতার এস কে মুভিজের প্রযোজনায় ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশের পরিচালক সৈকত নাসির এবং কলকাতার সুজিত মন্ডল।
এরইমধ্যে ছবির শ্যুটিং শেষ হয়েছে; সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ফেব্রুয়ারিতেই মুক্তি পাবে 'হিরো ৪২০' নামে রিয়ার ওই ছবি। বাংলাদেশের নায়িকা নুসরাত ফারিয়া ছাড়াও রিয়ার সঙ্গে ছবিতে অভিনয় করেছেন পশ্চিমবঙ্গে টিভি সিরিয়ালে জনপ্রিয় মুখ ওম।
'হিরো ৪২০' ছবির একটি গানের কথাও হয়েছে রিয়ার নামে। ছবির ট্রেলারের পাশাপাশি 'ও রিয়া ও রিয়া' গানটি ফেসবুকে রিলিজ করা হয়েছে। 'হিরো ৪২০' ছবি নিয়ে আশাবাদী রিয়া সেন বাংলাদেশের ছবিতে আরও কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন।
এ বিষয়ে রিয়া বলেন, '(বাংলাদেশের) আরও কয়েকটি ফিল্মে কাজের কথাবার্তা চলছে। এরমধ্যে কয়েকটি ফিল্মে কাজ করাটা প্রায় চূড়ান্ত পর্যায়ে রয়েছে।'

Sonali Bazar
add-sm
Sonali Tissue
বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০১৭, ৬ মাঘ ১৪২৩