শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭, ১৩ শ্রাবণ ১৪২৪

আবারো মাহমুদুল্লাহর দুর্দান্ত সেঞ্চুরি

স্পোর্টস রিপোর্টার | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

আবারো মাহমুদুল্লাহর দুর্দান্ত সেঞ্চুরি

ব্যাট হাতে নিজেকে ফের জানান দিলেন মাহমুদুল্লাহ রিয়াদ। চলতি ঢাকা প্রিমিয়ার লিগে দ্বিতীয়বারের মতো সেঞ্চুরির দেখা পেলেন তিনি। বৃহস্পতিবার সাভারের বিকেএসপিতে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে তিন অঙ্কের ম্যাজিকাল ফিগারে পৌঁছান জাতীয় দলের তারকা এই অলরাউন্ডার। এদিন মাহমুদুল্লাহ রিয়াদ ১১১ বলে সেঞ্চুরি পূর্ণ করেন। শেষ পর্যন্ত ১০৭ রানে মিলিন্দ কুমারের বলে আউট হয়ে যান। ৫টি বাউন্ডারি ও ২টি বিশাল ছক্কায় মূল্যবান ইনিংসটিকে সাজান শেখ জামালের অধিনায়ক।  

এ নিয়ে লিস্ট ‘এ’ ক্রিকেটে ষষ্ঠ সেঞ্চুরিটি আদায় করে নিলেন মাহমুদুল্লাহ রিয়াদ।পাশাপাশি সেঞ্চুরি করার পথেই লিস্ট ‘এ’ ক্রিকেটে পাঁচ হাজারি ক্লাবে নাম লেখান তিনি। বর্তমানে তার নামের পাশে যোগ হয়েছে ৫০৩৬ রান।

এদিকে বৃহস্পতিবার বিকেএসপির মাঠে ব্রাদার্সের অধিনায়ক টস জিতে প্রতিপক্ষকে ব্যাটিংয়ে পাঠান। টসে হেরে শুরুটা ভালো হয়নি শেখ জমালের। পরে মার্শাল আইয়্যুবকে নিয়ে ব্যাটিং বিপর্যয় এড়ান মাহমুদুল্লাহ। মার্শাল ৫৪ রানে আউট হলেও কাক্সিক্ষত সেঞ্চুরি তুলে নেন শেখ জামালের অধিনায়ক। মাহমুদুল্লাহর শতরানে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৫২ রানের সম্মনজনক স্কোর গড়ে শেখ জামাল।

এর আগে গত ১০ মে বিকেএসপির তিন নাম্বার মাঠে ক্রিকেট কোচিং স্কুলের বিপক্ষে ১৩০ রানের ঝলমলে এক ইনিংস খেলেন শেখ জামালের অধিনায়ক মাহমুদুল্লাহ। বাংলাদেশ জাতীয় দলের এই ক্রিকেটারের ১৩৯ বলের ইনিংসটি ছিল ৮টি চার ও পাঁচটি ছক্কায় সমৃদ্ধ। এ ছাড়া চলমান আসরটিতে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে পাঁচ উইকেট নেয়ার কৃতিত্ব দেখান ডানহাতি এই অফস্পিনার।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Sonali Bazar

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue