রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭, ৩ পৌষ ১৪২৪

আমিরের নতুন মিশন ‘সিক্রেট সুপারস্টার’

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ আগস্ট ২০১৭, শনিবার ০৫:৪০ পিএম

আমিরের নতুন মিশন ‘সিক্রেট সুপারস্টার’

বিনোদন ডেস্ক: ব্লকবাস্টার ছবি ‘দাঙ্গালে’-এর পর আমির খান নতুন মিশনে নেমেছেন। তার এবারের নতুন ছবির নাম ‘সিক্রেট সুপারস্টার’। সমাজের নারী পুরুষের সমতা নিয়ে এবারের গল্প। যা এর আগের বার ব্লকবাস্টার ছবি ‘দাঙ্গালে’ও করা হয়েছিল। সিক্রেট  সুপার স্টার তৈরি হয়েছে একজন তরুণীকে ঘিরে যার স্বপ্ন বড় হয়ে সে গায়ক হবে।

দুটি ছবির মিল নিয়ে কথা বলতে গিয়ে ছবির তারকা ও প্রযোজক আমির খান বলেন, ‘এই ছবি এবং দাঙ্গাল দুটোই একই বিষয়ের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে। যা সমাজের দৃষ্টিভঙ্গী পরিবর্তন করে মেয়েদের সামনে নিয়ে যায়। মেয়েদের সাথে ও সমান আচরণ করা হয়েছে যেমনটা আমরা ছেলেদের সাথে করি। এই ছবিটি আবারও মেয়ে শিশুদের ক্ষমতায়ন ওপর ভিত্তি করে করা হয়েছে।’

আমির খান এবং যাইরা ওয়াসিম এর আগে একসাথে দাঙ্গালে অভিনয় করেছেন। যাইরা এই ছবির জন্য প্রথম বারের মত জাতীয় পুরষ্কার পেয়েছেন শ্রেষ্ঠ সহঅভিনেত্রী বিভাগে। দাঙ্গালে যাইরা একজন রেসলারের ভূমিকায় অভিনয় করেন। যে তার বাবার সহযোগিতায় সব বাঁধা পেড়িয়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। তার আসন্ন ছবি ‘সিক্রেট সুপারস্টার’ এ ১৬ বছর বয়সী এই অভিনেত্রী একজন গায়িকার ভূমিকায় অভিনয় করবেন। যার স্বপ্ন একদিন তার নাম সারা বিশ্বে জানবে।

সিক্রেট সুপার স্টার ছাড়াও আমির খান আরো অভিনয় করছেন ‘থাগস অফ হিন্দুস্থান’য়ে। সেখানে তার সাথে আরো দেখা যাবে অমিতাভ বচ্চনকে। এই প্রথমবারের মত এই দুই অভিনেতা একসাথে অভিনয় করছে কোন ছবিতে। এছাড়া এই ছবিতে আরো রয়েছে ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা শেখ।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue