শুক্রবার, ২২ মার্চ, ২০১৯, ৮ চৈত্র ১৪২৫

‘আমি তো একা নই, আমার সঙ্গে অভিমন্যু আছে’

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ মে ২০১৮, শুক্রবার ০১:৪০ এএম

‘আমি তো একা নই, আমার সঙ্গে অভিমন্যু আছে’

ঢাকা : টলিউডের কুইন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কলকাতার পাশাপাশি বাংলাদেশেও জনপ্রিয় এই নায়িকা। শুধু তাই নয় যৌথ প্রযোজনার সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসাও কুড়িয়েছেন তিনি।

ব্যক্তিগত জীবনে ২০০৩ সালে পরিচালক রাজীবকে বিয়ে করেন শ্রাবন্তী। এ সংসারে তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তী সময়ে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয়। এরপর ২০১৬ সালে এ অভিনেত্রী বিয়ে করেন কৃষাণ ভিরাজকে।

কিন্তু বিয়ের পরের বছর অর্থাৎ ২০১৭ সালেই তাদের বিচ্ছেদ হয়েছে বলে গুঞ্জন ছড়ায়। ব্যক্তি জীবনের এসব জটিলতার কারণে গত বছর তুলনামূলক কম সিনেমায় দেখা যায় এই অভিনেত্রীকে।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি। এ সময় ব্যক্তিগত জীবনের কিছু বিষয়ে কথা বলেন এই নায়িকা।

সাক্ষাৎকারে শ্রাবন্তীর কাছে জানতে চাওয়া হয়- যখন দুঃসময় আসে তখন হতাশায় ভোগেন কিনা? জবাবে তিনি বলেন, ‘কেন নয়? আমিও তো মানুষ! তবে খারাপ সময়ে ইতিবাচক মানসিকতার মানুষদের সঙ্গে মেলামেশা করি। এ ধরনের মানুষের সঙ্গে কথা বললে ইতিবাচক সাড়া পাই। জীবন একটাই তাই যেভাবেই হোক ভালো থাকতে হবে।’

আপনার নাকি অসম্ভব মনের জোর? এমন প্রশ্নের জবাবে শ্রাবন্তী বলেন, ‘মনে জোর তো রাখতেই হবে। ওটাই তো আসল! এক জীবনে যেভাবেই হোক টিকে থাকার চেষ্টা চালিয়ে যেতে হবে। একেবারেই ভেঙে পড়ি না তা ঠিক নয়।

কিন্তু একদম কাছের মানুষগুলো ছাড়া আর কাউকে বুঝতে দিই না। একটা কথা বিশ্বাস করি, এগিয়ে যেতে হবে! আর আমি তো একা নই, আমার ছেলে রয়েছে। আমি যদি ভেঙে পড়ি, তাহলে ঝিনুকও (অভিনমন্যু) ভেঙে পড়বে। তাই আমাকে শক্ত হতেই হবে।’

শ্রাবন্তী অভিনীত মুক্তি প্রতীক্ষিত উল্লেখযোগ্য সিনেমা হলো ‘উমা’ ও ‘ভাইজান এলোরে’। এর মধ্যে ‘উমা’ সিনেমায় যিশু সেনগুপ্তর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। আগামী ৮ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

অন্যদিকে ‘ভাইজান এলোরে’ সিনেমায় বাংলাদেশের শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন শ্রাবন্তী। আগামী জুলাইয়ে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue