মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮, ১ শ্রাবণ ১৪২৫

‘আমি নির্দোষ প্রমাণিত’

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ জানুয়ারি ২০১৮, শুক্রবার ০৯:০৯ পিএম

‘আমি নির্দোষ প্রমাণিত’

ঢাকা: নির্দোষ প্রমাণিত হয়ে মালয়েশিয়ান পুলিশ কাস্টোডি থেকে ছাড়া পেয়েছেন বাংলাদেশি চিত্রপরিচালক অনন্য মামুন। শুক্রবার (১২ জানুয়ারি) বিকেলের একটি ফ্লাইটে ঢাকা ফিরছেন তিনি। মামুন নিজেই সংবাদিকদের ফোনে এ কথা জানিয়েছেন।

মামুন বলেন, আমি কোনো অন্যায় করিনি। আমার আমন্ত্রণে যারা মালয়েশিয়া বাংলাদেশি নাইট অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন তারা সবাই এরই মধ্যে দেশে ফিরে গেছেন। কারণ সবাই বৈধভাবেই মালয়েশিয়া গিয়েছিলেন। সবারই ভিসা ও রিটার্ন টিকিট ছিল। সুতরাং অবৈধভাবে মানব পাচারের যে অভিযোগ আমার বিরুদ্ধে দেশের বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত হয়েছিল সেসব মিথ্যা বলেই প্রমাণিত হয়েছে।

আমি মনে করি, একটা সফল শো করার কারণে কেউ কেউ আমার বিরুদ্ধে নিজেদের প্রতিহিংসা চরিতার্থ করার চেষ্টা করেছেন এবং আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছিলেন। বাংলাদেশ হাইকমিশনও বিষয়টি তদন্ত করে আমার বিরুদ্ধে কোনো অভিযোগ পায়নি। তাই সেখান থেকেও ক্লিয়ারেন্স দিয়েছে।

প্রসঙ্গত, গত বছরের ২৩ ডিসেম্বর মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত বাংলাদেশি নাইট শিরোনামে একটি অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন অনন্য মামুন। তার আমন্ত্রণে দেশের সংস্কৃতি অঙ্গনের একঝাঁক শিল্পী মালয়েশিয়ায় গিয়েছিলেন।

অনুষ্ঠান শেষে ২৪ ডিসেম্বর থেকে একে একে তারা দেশেও ফিরে এসেছেন। এরই মধ্যে একই দিন মালয়েশিয়ান পুলিশ মামুনের বিরুদ্ধে অবৈধভাবে মানব পাচার করেছেন এ অভিযোগ এনে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে।

সোনালীনিউজ/জেএ