রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩

আরো কয়েক টার্ম সময় দিন : আশরাফ

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

আরো কয়েক টার্ম সময় দিন : আশরাফ

নিজস্ব প্রতিবেদক
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আরো কয়েক টার্ম সময় দেয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এটি এখন সারা বিশ্বেই স্বীকৃত। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আরো এক টার্ম নয়, কয়েক টার্ম সময় দিতে হবে। আরো কয়েকটা টার্ম তার প্রধানমন্ত্রী হওয়া দরকার।

আজ সোমবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে তিনি এ আহ্বান জানান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সমাবেশটির আয়োজন করা হয়।
সমাবেশে সৈয়দ আশরাফ বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সর্বক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আরেকবার সুযোগ দিতে হবে।
জনগণের উদ্দেশে করে তিনি বলেন, বঙ্গবন্ধুকে অমুসলিম বানানোর অনেক ষড়যন্ত্র হয়েছিল। সেই ষড়যন্ত্র সফল হয়নি। তেমনি শেখ হাসিনাকেও ইসলাম বিরােধী বানানোর চেষ্টা চলছে। কিন্তু তাদের সেই ষড়যন্ত্রও সফল হবে না।
তিনি আরো বলেন, ইজতেমার কারণে ১০ জানুয়ারির সমাবেশ একদিন পিছিয়ে দিয়ে তিনি প্রমাণ করেছেন ইসলামের প্রতি তার ভালবাসা ও আনুগত্যের কথা।

সোনালীনিউজ/এমএইউ

add-sm
Sonali Tissue
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩