শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, ৬ কার্তিক ১৪২৪

আরো ১০ বছর ক্ষমতায় রাখুন: নাসিম

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার ১১:৫৯ এএম

আরো ১০ বছর ক্ষমতায় রাখুন: নাসিম

ঢাকা: আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে অন্তত আরও দুই মেয়াদ অর্থাৎ ১০ বছর ভোট দিয়ে ক্ষমতায় রাখুন। মনে রাখতে হবে সরকারের ধারাবাহিকতা না থাকলে উন্নয়ন ব্যাহত হয়।

বুধবার (১১ অক্টোবর) হোটেল সোনারগাঁওয়ে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ‘ইলেকট্রনিক ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম’র (ইএমআইএস) উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

হেলথ কমিউনিটি ক্লিনিকের উদাহরণ তুলে ধরে মোহাম্মদ নাসিম বলেন, হেলথ কমিউনিটি ক্লিনিক বর্তমানে বিশ্বের অন্যান্য দেশের কাছে রোল মডেলে পরিণত হয়েছে। বিশ্বস্বাস্থ্য সংস্থা কমিউনিটি ক্লিনিকের মডেল অন্যান্য দেশকে অনুসরণ করার আহ্বান জানিয়েছে।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. কাজী মোস্তফা সারোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্বাস্থ্য, শিক্ষা ও পরিবার কল্যাণ সচিব সিরাজুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তা ও দাতা সংস্থার কর্মকর্তারা বক্তব্য রাখেন।

তালহা হত্যার বিচার দ্রুত আইনে করতে স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, প্রয়োজনে দ্রুত বিচার আইনে নিয়ে এই হত্যাকাণ্ডের বিচার করে অপরাধীদের শাস্তি নিশ্চিত করতে হবে। এ সময়ে তিনি অপরাধের বিরুদ্ধে সমাজের সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।


সোনালীনিউজ/ঢাকা/আকন