বুধবার, ২০ জুন, ২০১৮, ৬ আষাঢ় ১৪২৫

আর্জেন্টাইন কোচের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ জুন ২০১৮, বুধবার ০১:২৪ পিএম

আর্জেন্টাইন কোচের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ

ঢাকা : বিশ্বকাপ শুরুর আগ মুহূর্তে গুরুতর অভিযোগ উঠল আর্জেন্টাইন কোচ হোর্হে সাম্পাওলিকে নিয়ে। তাঁর বিরুদ্ধে অভিযোগ আর্জেন্টিনা ফুটবল সংস্থার এক রান্নার কর্মীকে যৌন হেনস্থা করেছেন। ঘটনাটি নাকি ঘটেছে বুয়েন্স আয়ার্সের এজেইজায়, যেখানে আর্জেন্টিনা শিবির চলছিল।

এখান থেকেই পরে মেসিরা চলে যায় বার্সেলোনায়। যদিও এ ব্যাপারে এখনো পুলিশের কাছে কোনো অভিযোগ করা হয়নি। আর্জেন্টিনার একটি সংবাদমাধ্যম ঘটনাটি ফাঁস করায় শোরগোল পড়ে গেছে। একটি অডিও আর্জেন্টিনার ফুটবলমহলে ভাইরাল হয়েছে। অভিযোগ উঠেছে, আর্জেন্টিনার ফুটবল সংস্থা বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য তৎপরতা চালাচ্ছে।

সাম্পাওলি এখন ব্যস্ত রাশিয়ায় দলের অনুশীলনে।ঠিক সেই মুহূর্তে এই ঘটনা তাঁকে নাড়িয়ে দিয়েছে। যদিও তিনি কোনো মন্তব্য করেননি। তবে এই অভিযোগ সাম্পাওলি আইনজীবীর মাধ্যমে মোকাবেলা করার চেষ্টা চালাচ্ছেন।

অভিযোগটি কবে করা হয়েছে সেটি এখনো নিশ্চিত করে বলা হয়নি। শুধু অডিওটি ভেসে বেড়াচ্ছে এ ফোন থেকে ও ফোনে। আর সমানে গুজব রটছে।

সাম্পাওলির বিরুদ্ধে এমন অভিযোগে বিরক্ত আর্জেন্টিনা ফুটবল সংস্থার সভাপতি ক্লদিও তাপিয়া। তিনি বলেছেন,‘ প্রতিদিন এমন কিছু ঘটছে যা আমাদের জাতীয় দলের ক্ষতি করার জন্য যথেষ্ট। এরকম ঘটনা আমাদের সংস্থারও বদনাম করছে। আমাদের দলের কোচের সততার ওপর আমার পূর্ণ আস্থা রয়েছে।’

এরপর তাপিয়া আরো বলেন,‘ আমার খারাপ লাগছে। ওর তো পরিবার আছে। তাঁকে নিয়ে এত কথা হচ্ছে। যারা এসব রটায় তারা এসব ভাবে না। কিন্তু ততদিনে অনেক ক্ষতি হয়ে যায়। যতদিন এই অভিযোগ মিথ্যা বলে প্রমাণিত হবে, ততদিন পরিবারের ওপর অনেক ঝড় বয়ে যায়।’

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue