শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭, ১৬ চৈত্র ১৪২৩

আর্জেন্টিনা দলের সাথে যোগ দিলেন মেসি

স্পোর্টস ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

আর্জেন্টিনা দলের সাথে যোগ দিলেন মেসি

শুক্রবার লিওনেল মেসি বার্সেলোনা থেকে উড়ে গেছেন ক্যালিফোর্নিয়ায়। সেখানে আর্জেন্টিনা দলের সাথে যোগ দিয়েছেন অধিনায়ক। তারপর নেমে পড়েন অনুশীলনেও। তার ইনজুরির অবস্থাটা আসলে কি তা জানা যায়নি। ৭ জুন বর্তমান চ্যাম্পিয়ন চিলির বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে আর্জেন্টিনার এবারের কোপা আমেরিকা।

সবাই যখন আর্জেন্টিনা থেকে যুক্তরাষ্ট্র উড়ে এলো তখন মেসিকে যেতে হয়েছিল স্পেনে। মেসি ও তার বাবার বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার অভিযোগ সেখানে। তাই বৃহস্পতিবার মেসিকে উপস্থিত হতে হয়েছিল বার্সেলোনার আদালতে। সেই ঝামেলা শেষ করে দলের সাথে এখন ৫ বারের ফিফা ব্যালন ডি'অর জেতা ফুটবলার।

গত সপ্তাহে হন্ডুরাসের বিপক্ষে কোপার আগে শেষ প্রস্তুতি ম্যাচটা খেলেছে আর্জেন্টিনা। ১-০ গোলের জয়ের ম্যাচের ৬২ মিনিটে ইনজুরি নিয়ে মাঠ ছাড়তে হয় মেসিকে। দলের পক্ষ থেকে জানানো হয়, পিঠ ও পাজরে ব্যথা পেয়েছেন মেসি। সেই সাথে জানানো হয় নিয়মিত মালিশে দ্রুত সেরে উঠবেন এই ফরোয়ার্ড।

এরপর আর কিছু জানা যায়নি। ২৮ বছরের মেসি আর্জেন্টিনার বেস ক্যাম্পে অনুশীলন করলেন।

চিলির বিপক্ষে টুর্নামেন্টের প্রথম ম্যাচে মেসিকে না পাওয়ার শঙ্কা প্রতিধনিত হয়েছে আর্জেন্টিনার দুই খেলোয়াড় অগাস্তো ফার্নান্দেজ ও নাহুয়েল গুজমানের কণ্ঠে। ফার্নান্দেজ বলেছেন, ‘সে বিশ্বের সেরা খেলোয়াড়। তাকে ফিট হিসেবেই দলে চাই আমরা।’

২৩ বছর ধরে কোপা আমেরিকার শিরোপা জিতেতে পারেনি আর্জেন্টিনা। এবারের আসরে তাদের কোপা জিতে সেই আক্ষেপ পূরণের মিশন।

সোনালীনিউজ/এইচএআর

Sonali Bazar

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue
শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭, ১৬ চৈত্র ১৪২৩