মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮, ৫ অগ্রাহায়ণ ১৪২৫

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ফাউন্ডেশন কোর্স উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ জুলাই ২০১৮, মঙ্গলবার ০২:৪২ পিএম

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ফাউন্ডেশন কোর্স উদ্বোধন

ছবি: সোনালীনিউজ

ঢাকা  : আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং কর্মকর্তাদের জন্য ব্যাংকের ট্রেইনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট আয়োজিত ‘ফাউন্ডেশন কোর্স অন ব্যাংকিং’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা রোববার (৮ জুলাই) উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কোর্সের উদ্বোধন করেন ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান। এ সময় এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব এজেন্ট ব্যাংকিং ডিভিশন আবেদ আহাম্মদ খান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ট্রেইনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল মো. আব্দুর রহীম দুয়ারি এবং ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকীসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান বলেন, এজেন্ট ব্যাংকিং-এর মাধ্যমে দেশের প্রত্যন্ত অঞ্চলেও ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার সুযোগ সৃষ্টি হয়েছে। দেশ ও জাতির উন্নয়নে সকলের অর্থনৈতিক অন্তর্ভুক্তি নিশ্চিত করতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিংকে বিশেষ গুরুত্ব দিচ্ছে। দেশজুড়ে বিস্তৃত ব্যাংকের এজেন্ট আউটলেটগুলো মানুষের হাতের নাগালে আধুনিক ইসলামী ব্যাংকিং সেবা পৌঁছে দিচ্ছে।

এসব আউটলেটে কর্মরত কর্মকর্তাদের প্রশিক্ষণের মাধ্যমে এজেন্ট ব্যাংকিং সেবার মান আরও বৃদ্ধি পাবে বলে তিনি আশা করেন। তিনি প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণলব্ধ জ্ঞান সঠিকভাবে কর্মক্ষেত্রে প্রয়োগের নির্দেশ দেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue