বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

আল-আরাফাহ্ ব্যাংকের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স সমাপ্ত

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার ০৮:১৬ পিএম

আল-আরাফাহ্ ব্যাংকের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স সমাপ্ত

ঢাকা : আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের নতুন নিয়োগপ্রাপ্ত ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসারদের (এমটিও) আড়াই মাসব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সমাপ্ত হয়। এ উপলক্ষে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণপ্রাপ্তদের সনদপত্র প্রদান করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, মো. ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক, এস এম জাফর এবং মোহাম্মদ জুবায়ের ওয়াফা। ব্যাংকের ট্রেনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট (এআইবিটিআরআই)-এর প্রিন্সিপাল মো. নুরুল ইসলাম খলিফা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ্, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. মাজহারুল ইসলাম এবং ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ট্রেনিং ইনস্টিটিউটের ফ্যাকাল্টি মেম্বার ও ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকী স্বাগত বক্তব্য প্রদান করেন। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ব্যস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান ৬৮ জন ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসারের হাতে সনদপত্র তুলে দেন। তিনি নবনিযুক্ত অফিসারদের প্রশিক্ষণলব্ধ জ্ঞান কর্মক্ষেত্রে সঠিকভাবে প্রয়োগের নির্দেশ দেন। তিনি বলেন, একজন ব্যাংকারকে অত্যন্ত সতর্কতা এবং সততার সঙ্গে গ্রাহক সেবা দিতে হয়।

এ ক্ষেত্রে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ক্রমোন্নতির কথা উল্লেখ করে ব্যবস্থাপনা পরিচালক আরও বলেন, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড বর্তমানে ব্যাংকিং সেক্টরের একটি সুপরিচিত নাম। এ সুনাম ধরে রাখার দায়িত্ব নতুন অফিসারদের ওপর। সকলের সম্মিলিত প্রচেষ্টায় ব্যাংক ভবিষ্যতে আরও উন্নতি করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue