রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩

আ. লীগকে কখনও ক্ষমতাচ্যুত করা যাবে না: চুমকি

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

আ. লীগকে কখনও ক্ষমতাচ্যুত করা যাবে না: চুমকি

গাজীপুর প্রতিনিধি
বক্তব্য রাখছেন মেহের আফরোজ চুমকিআওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারকে কেউ ক্ষমতাচ্যুত  করতে পারবে না বলে মন্তব্য করেছেন  মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় উন্নয়নের ধারায় দেশ এগিয়ে যাচ্ছে। মানবতাবিরোধী অপরাধীদের ফাঁসি হচ্ছে। পদ্মা সেতু নির্মাণ কাজের উদ্বোধন হয়েছে। তাই এই সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না। শুক্রবার গাজীপুরের কালীগঞ্জ নবনির্মিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ও পল্লী বিদ্যুতের ২৫০টি নতুন সংযোগের উদ্বোধন শেষে এক জনসভায় তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, প্রতি বছর দেশে অগ্নিকাণ্ডের ঘটনায় অনেক জান-মালের ক্ষয়-ক্ষতি হচ্ছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় দেশে ফায়ার সার্ভিসের যে মেশিন আনা হয়েছে, তা দিয়ে ২০ তলা ভবনের অগ্নিনির্বাপণ সম্ভব। আর বর্তমান সরকারের উন্নয়নের এ ধারা অব্যাহত থাকলে এ সেক্টরে আরও অত্যাধুনিক যন্ত্রপাতির মাধ্যমে বহুতল ভবনের অগ্নিনির্বাপণও সম্ভব হবে। তিনি বলেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। ওই সময়ের মধ্যে বাংলাদেশের প্রতিটি ঘরে বিদ্যুতের নতুন সংযোগ পৌঁছে যাবে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের প্রকল্প পরিচালক মো. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান মো. আমজাদ হোসেন স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি প্রমুখ।

সোনালীনিউজ/এমএইউ

add-sm
Sonali Tissue
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩