বুধবার, ২৯ মার্চ, ২০১৭, ১৫ চৈত্র ১৪২৩

ইংলিশ বা বাংলিশ নয়, আসছে বাংলার ফারিয়া

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জানুয়ারি ২০১৭, বুধবার ০৬:৪৪ পিএম

ইংলিশ বা বাংলিশ নয়, আসছে বাংলার ফারিয়া

ঢাকা: এই মুহূর্তে দেশের সবেচেয়ে আলোচিত আর জনপ্রিয় অভিনেত্রীর তালিকা করলে সর্বাগ্রে যার নাম থাকবে তিনি হাল সময়ের তুমুল হিট অভিনেত্রী নুসরাত ফারিয়া। কিন্তু এখন পর্যন্ত তার অভিনীত সব সিনেমায় বলিউডি নায়িকার আদলে ফারিয়াকে উপস্থাপন করেছেন সবাই। কিন্তু এবার বোধয় একেবারে নিখাদ বাঙালি ঢঙে পর্দায় আসতে চলেছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

আশিকী নামের যৌথ প্রযোজনার ছবি দিয়ে অভিনয় জগতে পা ফেলেন নুসরাত ফারিয়া। এরপর হিরো৪২০ এবং বাদশা দ্য ডন সিনেমায়ও পর্দা কাঁপান তিনি। কিন্তু সব সিনেমাতেই তাকে উপস্থাপন করা হয়েছে বলিউড স্টাইলের নায়িকাদের মতো করে। এর মধ্য দিয়ে তার মাঝে যে বাঙালি নারীর মৌলিক রূপ, সৌন্দর্য রয়েছে তাকে উধাও করে দেয়া হয়েছে।তবে প্রথমবারের মতো একেবারে ভিন্ন সৌন্দর্য নিয়ে পর্দায় আসতে চলেছেন তিনি।

হ্যাঁ। বাংলার রসিক দর্শকদের পুরোপুরি এন্টারটেইন দিতে এবার কমেডি ধাঁচের সিনেমা নিয়ে আসছেন ‘বসগিরি’ খ্যাত তরুণ নির্মাতা শামিম আহমেদ রনি। ৮ জানুয়ারি রোববার থেকে আনুষ্ঠানিকভাবে শুরু করলেন ছবির দৃশ্য ধারনের কাজও! আর এই ছবিতেই একেবারে ভিন্ন এক নুসরাত ফারিয়াকে উপস্থাপনের ইঙ্গিত দিলেন নির্মাতা। আর তাইতো নিজের ফেসবুকে  বাঙালি সাজে নুসরাত ফারিয়ার একটি অনবদ্ধ ছবি পোস্ট করেন তিনি। সেখানে লিখেন,  ‘ইংলিশ'ও নয়-বাংলিশ'ও নয়। আসছে এক অন্য ফারিয়া। চরিত্রের সাথে বদলে সে এখন শুধুই "শান্তি"। ‘ধ্যাততেরিকি’ দেখার পর বলতেই হবে- ‘এতোদিন কোথায় ছিলে?!’

নির্মাতার এমন মন্তব্যই আসলে প্রমাণ করে, যে, কি রূপে ‘ধ্যাততেরিকি’ সিনেমায় দেখা মিলবে নুসরাতের। যদিও ছবিতে আছেন আরেক তারকা অভিনেতা আরেফিন শুভ।

এর আগে নুসরাত ফারিয়া ও শুভ কাজ করেছেন একটি ছবিতে। ‘প্রেমী ও প্রেমী’ নামের ওই ছবিটি এখনও মুক্তি পায়নি। অথচ আবারও নতুন ছবিতে জুটি বাধতে চলেছেন তিনি। এই জুটির প্রথম ছবির মতো রনির ‘ধ্যাততেরিকি’ও জাজ মাল্টিমিডিয়ার।

কমেডি নির্ভর এই ছবিটি মূলত গ্রাম্য পটভূমিকায় নির্মিত হবে। ছবিতে শুভ-ফারিয়া ছাড়াও অভিনয় করছেন রোশান, ফারিন, রজতাভ দত্ত, সাদেক বাচ্চু, সুব্রত, বিশ্বনাথ দত্ত, সুপ্রিয় দত্ত প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Sonali Bazar

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
add-sm
Sonali Tissue
বুধবার, ২৯ মার্চ, ২০১৭, ১৫ চৈত্র ১৪২৩