শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭, ১ পৌষ ১৪২৪

ইডেন কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ জানুয়ারি ২০১৭, বুধবার ১২:০৩ পিএম

ইডেন কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানীর আজিমপুর থেকে জাবেলে নূর রাখা (২১) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রাখা ইডেন মহিলা কলেজের দর্শন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। পুলিশের ধারণা, গত রোববার (৫ জুন) রাতে তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। 

লালবাগ থানার এসআই ফারুক হোসেন শরীফ জানান, আজিমপুর সরকারী কোয়ার্টারের দক্ষিণ কলোনীর পুরোনো ভবনের ৪ তলায় ভাড়া থাকতেন রাখা। বাসাটি ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের কর্মকর্তা মশিউর রহমানের নামে বরাদ্দ। তিনি রাখাসহ কয়েকজন ছাত্রীর কাছে বাসাটি ভাড়া দিয়েছিলেন। 

গত রোববার (৫ জুন) সন্ধ্যায় অন্য রুমমেটরা সবাই বিভিন্ন কাজে বাইরে যায়। রাত ১০টার দিকে তারা বাসায় ফিরে দরজা খোলা পান। ঘরে ঢুকে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দেয়া রাখাকে ঝুলন্ত অবস্থায় দেখেন তারা। খবর পেয়ে রাত ১১টায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

প্রাথমকিভাবে ধারণা করা হচ্ছে, রাখা আত্মহত্যা করেছেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। রাখা মেহেরপুরের খন্দকার পাড়ার মফিজুর রহমানের মেয়ে। এ ঘটনায় তার চাচা নূর ইসলাম একটি অপমৃত্যুর মামলা করেছেন। 

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি