মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০১৮, ১০ মাঘ ১৪২৪

ইনশাআল্লাহ আ.লীগের মনোনয়ন ফরম তুলব

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার ০৮:১৫ পিএম

ইনশাআল্লাহ আ.লীগের মনোনয়ন ফরম তুলব

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপনির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রধানমন্ত্রীর সবুজ সংকেতের ভিত্তিতেই জনসংযোগ শুরু করেছেন বলে জানিয়েছেন আতিকুল ইসলাম। যথাসময়ে দলের মনোনয়ন ফরম তুলবেন তিনি।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাজধানীর শাহজাদপুর লেকপাড় বস্তি এলাকায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের সঙ্গে উঠান বৈঠকে এ কথা বলেন তিনি।

তবে ডিএনসিসির উপনির্বাচনে দল কাউকে নিশ্চিত করেনি বলে জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। দলের প্রেসিডিয়াম সদস্যদের বৈঠকে তিনি বলেন, আ.লীগের প্রার্থী কে হবেন তা এখনো নিশ্চিত নয়।

এ ব্যাপারে আতিকুল বলেন, ‘আমি কিন্তু বলেছি আমি গ্রিন সিগনাল পেয়েছি। এর ভিত্তিতেই কিন্তু আজকে আমার এই পর্যন্ত আসা। বিভিন্ন জায়গায় আমার মতবিনিময় হচ্ছে।’

আতিকুল বলেন, “মাননীয় প্রধানমন্ত্রীর সাথে আমার দেখা হয়েছে গত ২৩ ডিসেম্বর। তিনি আমাকে বলেছেন, ‘তুমি জনগণের সাথে পরিচিত হও, ঢাকাবাসীর সাথে পরিচিত হও। আওয়ামী লীগ অনেক বড় সংগঠন এর নেত্রীবৃন্দের সাথে পরিচিত হও’।”

তিনি বলেন, ‘অনেকে আমাকে বিজনেসম্যান হিসেবে চেনেন। কিন্তু সাধারণ মানুষ আমাকে তেমন চেনেন না। আমি মনে করি এটি একটি গুরুত্বপূর্ণ উপদেশ আমার জন্য, তাই সেটার ধারা কিন্তু আমি অব্যাহত রেখেছি। আমি বিভিন্ন এলাকায় গিয়ে মানুষের সাথে উঠান বৈঠকের মাধ্যমে পরিচিত হচ্ছি।’

আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়, ১৬ জানুয়ারি দলের মনোনয়ন বোর্ড মেয়র প্রার্থী চূড়ান্ত করবে। এর আগে ১৩, ১৪  ও ১৫ জানুয়ারি দলের মনোনয়ন ফরম বিলি করা হবে।

আতিকুল বলেন, ‘ইনশা আল্লাহ আল্লাহর রহমতে মনোনয়নপত্র উঠাব। ১৩, ১৪ কিংবা ১৫ জানুয়ারি আমি অফিসিয়ালি আপনাদের সবাইকে জানাব। তবে যেহেতু ১৫ তারিখ দলের মনোনয়নপত্র তোলার শেষ দিন, তার আগেই আমি কোনো দিন উঠাব সেটি।’

সোনালীনিউজ/জেএ