শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

ইন্টারনেটে ঝড় তুলছে শ্রীদেবী কন্যা খুশির নতুন রূপ

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ এপ্রিল ২০১৮, সোমবার ০১:৫৮ পিএম

ইন্টারনেটে ঝড় তুলছে শ্রীদেবী কন্যা খুশির নতুন রূপ

খুশি কাপুর

ঢাকা: খুশি কাপুরের নতুন রূপের সাজ নজর কেড়েছে সবার। এই মুহূর্তে ইন্টারনেটে ঝড় তুলছেন তিনি। পিঠখোলা স্বচ্ছ গাউন ও গাঢ় মেকআপে তিনি সেজেছেন তার স্কুলের অনুষ্ঠানের জন্য। ফাল্গুনী এবং শেন পিককের ডিজাইন করা সোনালি গাউন পরে সবাইকে মাতিয়ে তুলেছেন খুশি। তাকে সাজিয়েছিলেন স্টাইলিশ তানিয়া ঘারভি।

গত ১৩ এপ্রিল তার সাজের নতুন রূপ সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা মাত্রই তা নিয়ে শুরু হয় আলোচনা। একটি ছবিতে দেখা গেছে, গ্রীন রুমের আয়নায় মেকআপ ঠিক করছেন খুশি। অন্যান্য ছবিতে নায়িকাদের মতো পোজ দিয়েই ফটোশুট করেন তিনি।

খুশি কাপুর

ছবিগুলো দেখে এটাই অনুমান করা যায়, আগামী কয়েক বছরের মধ্যে মায়ের মতো রুপালি জগতে ঝড় তুলতে আসছেন খুশি কাপুর। এদিকে তার বড় বোন ইতোমধ্যেই বলিউড অভিষেকের প্রস্তুতি নিয়ে ফেলেছেন। তার প্রথম সিনেমা ‘ধাড়াক’ মুক্তি পাবে এই বছরের জুলাইতে।

জাহ্নবী ও খুশি কাপুর তাদের মা শ্রীদেবীকে হারিয়েছেন, বেশিদিন হয়নি। তবে যেহেতু জীবন চলমান, তাই বেঁচে থাকার তাগিদে এগিয়ে চলেছেন প্রয়াত নায়িকার কন্যারাও। একদিকে বড় কন্যা জাহ্নবী তার আসন্ন সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত, অন্যদিকে ১৭ বছর বয়সী খুশি নিজেকে সাজাচ্ছেন আপন মনে।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue