শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

‘ইসরাইলও যান আসলাম চৌধুরী’

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০১ পিএম

‘ইসরাইলও যান আসলাম চৌধুরী’

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ দাবি করে বলেছেন, বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী যে কেবল ভারতে ইসরাইলি এজেন্টের সাথে বৈঠক করেছেন তা নয়, তিনি বিশেষ ব্যবস্থায় ইসরাইল সফরও করেছেন।

জাতীয় প্রেস ক্লাবের তৃতীয় তলার হল রুমে আজ শনিবার দুপুরে গণতান্ত্রিক লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এমন দাবি করেন।

হাছান মাহমুদ বলেন, মোসাদের এজেন্টের সাথে যখন আসলাম চৌধুরীর বৈঠকের সচিত্র খবর প্রকাশ করা হয় তখন বিএনপির পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে তা অস্বীকার করা হয়। কিন্তু জিজ্ঞাসাবাদে আসলাম চৌধুরীর যখন স্বীকার করেন তখন বিএনপি মুখে কুলুপ দেয়।

তিনি বলেন, আসলাম চৌধুরীর আইনশৃঙ্খলা বাহিনীর কাছে স্বীকার করেছেন দলীয় হাই কমান্ডের নির্দেশেই তিনি ইসরাইলি প্রতিনিধির সাথে বৈঠক করেছেন। আর মোসাদের সে এজেন্টের অবস্থা ঠাকুর ঘরে কে রে আমি কলা খাই না সে অবস্থার মতো। সে এজেন্ট বিবিসির কাছে সাক্ষাতকারে আসলাম চৌধুরীকে গ্রেফতারের নিন্দা জানিয়েছেন। এতেই প্রমাণিত হয়েছে যে ইসরাইলের গোয়েন্দা বাহিনীর সাথে যুক্ত হয়ে বিএনপি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত।

দেশকে অস্থিতিশীল করার জন্য ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে কাজ করার পুরস্কার হিসেবে বিএনপিতে আসলাম চৌধুরীর প্রমোশন হয়েছে বলে দাবি করেন আওয়ামী লীগের এই নেতা।

তিনি আরও বলেন, আসলাম চৌধুরী ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক। সেখান থেকে দলের অনেক সিনিয়র নেতাদের উপেক্ষা করে খালেদা জিয়া আসলাম চৌধুরীকে সরাসরি দলের যুগ্ম মহাসচিব বানিয়েছেন। এর পেছনে দুটো কারণ আছে। প্রথমত ইসরাইলের সাথে কাজ করার জন্য পুরস্কার হিসেবে অপরটির হলো ব্যাংক থেকে চার (৪) হাজার কোটি টাকা লোপাট করেছেন যে টাকা বিএনপির নেতৃবৃন্দের মধ্যে হয়তো ভাগ হয়েছে। এখন প্রশ্ন হলো সেই চার হাজার কোটি টাকার মধ্যে বিএনপির শীর্ষ নেতারা কত করে পেয়েছেন?

বিএনপি চেয়ারপার্সনের সমালোচনা করে আওয়ামী লীগের প্রচার সম্পাদক বলেন, নির্বাচন আসলেই খালেদা জিয়া কড়া মুসলমান হয়ে যান। অথচ মুসলিম বিশ্বের সবচেয়ে বড় শত্রু ইসরাইলের সাথে যুক্ত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। বিএনপি জোটে যে সকল ইসলামি দল আছে তাদের প্রতি আহ্বান জানিয়ে বলছি আপনারা বিএনপিকে বর্জন করুন, না হয় মুসলিম জাহান ও মানবতার শত্রু ইসরাইলের সাথে যুক্ত হয়ে দেশবিরোধী এ ষড়যন্ত্রের অংশীদার হিসেবে আপনারাও গণ্য হবেন।

সংগঠনের সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, হারুনুর রশীদ, বলরাম পোদ্দার, হাসিবুর রহমান মানিক প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

 

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩