শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

ঈদে একাধিক নাটকে নিশা

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

ঈদে একাধিক নাটকে নিশা

চলতে ফিরতে শালীন পোশাকই পরি বেশি। ভালোও লাগে। এ কারণে ব্যক্তিজীবনে হিজাব পরা হয়ে ওঠে না। নাটকের জন্য প্রথমবার হিজাব পরেছি। বলছিলেন অভিনেত্রী নিশা। আসছে ঈদে এমন চরিত্র নিয়ে পর্দায় থাকছেন তিনি।

নোয়াখালির মেয়ে তহুরা বেগমকে (নিশা) ইংরেজি পড়ায় শিক্ষক মফিজ মিয়া (রওনক হাসান)। একসময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর নিশার চেয়ারম্যান বাবার (এটিএম শামসুজ্জামান) প্রতিদ্বন্দ্বী হিসেবে ইলেকশনে দাঁড়ায় মফিজ। শুরু হয় জটিলতা।শিল্পী সরকার অপুর চিত্রনাট্যে এমন গল্পের নাটকটি তৈরি করেছেন নরেশ ভূঁইয়া। নাম ‘হেতেন ইগিন কিয়া কয়!’। ঈদে গাজী টিভিতে প্রচারিতব্য সাতদিনের সাত আঞ্চলিক ভাষার নাটকের এটি একটি। নাম শুনেই বোঝা যাচ্ছে এটি নোয়াখালী অঞ্চলের।  

লাক্সতারকা মেহরিন ইসলাম নিশাকে দেখা যাবে ‘প্রহেলিকা’ টেলিছবিতে। পান্থ শাহারিয়ারের রচনায় এটি পরিচালনা করেছেন চন্দন চৌধুরী। শুটিং হয়েছে সিলেটের শ্রীমঙ্গলে। নাটকটি সম্পর্কে নিশা বলেন, আমি আমার স্বামীর সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে তাকে ফেলে চলে আসি। একসময় ট্রেনে একজনের সঙ্গে পরিচয় হয়। তাকে আমার সব গল্প বলি।নাটকে ফ্ল্যাশব্যাকের মাধ্যমে দেখানো হবে স্বামীর সঙ্গে আমার সংসার যাপন ও দ্বন্দ্বের কারণ।

নিশার পাশাপাশি এতে আছেন সাঈদ বাবু, শাহানা সুমি, কাজী উজ্জ্বল প্রমুখ। এটি ঈদে প্রচার হবে চ্যানলে আইতে।

এদিকে মোশাররফ করিম ও ইরেশ যাকেরের বিপরীতে একটি নাটকে অভিনয় করতে যাচ্ছেন নিশা। এটিও প্রচার হবে ঈদে। শুটিং শুরু হবে ২২ জুন থেকে। এর পরিচালক ইমেল হক। ঈদে জাহিদ হাসানের সঙ্গেও থাকছেন নিশা। অভিনয় করেছেন ছয়পর্বের একটি নাটকে।

এছাড়া আমজাদ হোসেনের  পরিচানায়ও অভিনয় করছেন নিশা। এর কাজ শুরু হবে এরই মধ্যে। আর শেষ করেছেন সালাউদ্দিন লাভলুর ‘লাভ মানে ভালোবাসা’র কাজ। এতে নিশার সঙ্গে আছেন চঞ্চল চৌধুরী।

ঈদে নিশার কয়টি নাটক প্রচার হবে? এমন প্রশ্নের জবাবে জানালেন, গুণে দেখা হয়নি। তবে এর বাইরেও আরও কয়েকটি নাটকে দেখা যাবে তাকে। এর মধ্যেই সেগুলোর শুটিং শুরু হবে।

নিশা আরও জানালেন, মাস্টার্স পরীক্ষার পড়াশোনাও করতে হচ্ছে কাজের ফাঁকে। সব মিলেয়ে নাকি একপ্রকার ‘প্যারা’র মধ্যে আছেন নিশা!

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩