শনিবার, ১৮ আগস্ট, ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫

ঈদে লঞ্চ-বাসে অতিরিক্ত যাত্রী বহন করলে ব্যবস্থা

বরিশাল ব্যুরো | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ আগস্ট ২০১৮, রবিবার ০৮:৫০ পিএম

ঈদে লঞ্চ-বাসে অতিরিক্ত যাত্রী বহন করলে ব্যবস্থা

বরিশাল : আসন্ন ঈদুল আজহায় বরিশালে লঞ্চ ও বাসে অতিরিক্ত যাত্রী পরিবহন নিয়ন্ত্রণে কঠোর হওয়ার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। রোববার (১২ আগস্ট) এক সমন্বয় সভায় লঞ্চ ও বাসে অতিরিক্ত যাত্রী বহন করলেই কঠোর ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয় আইন-শৃংখলা বাহিনীকে। সমন্বয় সভায় সভাপতিত্ব করেন বরিশাল জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান।

সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সমন্বয় সভায় ঈদুল আজহা উপলক্ষে বরিশালের আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পর্যাপ্ত পুলিশ সদস্য মোতায়েনের তাগিদ দেয়া হয়।

এ সময় পুলিশের পক্ষ থেকে জানানো হয়, ঈদে আইন-শৃংখলা নিয়ন্ত্রণে ৭৮০ জন পোশাকধারী পুলিশ সদস্য এবং ২২১ জন সাদা পোশাকধারী পুলিশ সদস্য মোতায়েন থাকবে। সভায় ঈদ উপলক্ষে যাতে মাদদক নগরীতে প্রবেশ না করতে পারে সে বিষয়ে সতর্ক থাকার নির্দেশ দেয়া হয়েছে।

এ ছাড়া ঈদে লঞ্চ ও বাসে অতিরিক্ত যাত্রী বহনের অভিযোগও ওঠে সমন্বয় সভায়। এ সময় ঈদে বাড়ি ফেরা যাত্রীদের নিরাপত্তায় লঞ্চ ও বাসে অতিরিক্ত যাত্রী বহন করলে কঠোর ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপ পুলিশ কমিশনার (উত্তর) জাহাঙ্গির হোসেন মল্লিক, মহিউদ্দিন মানিক (বীর প্রতিক), আ. লীগ নেতা মোহাম্মদ হোসেন চৌধুরী প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue