বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

উনারা জোট করেছেন কিন্তু ভোট হলে জামানত থাকে না

নারায়ণগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮, রবিবার ০৬:১১ পিএম

উনারা জোট করেছেন কিন্তু ভোট হলে জামানত থাকে না

নারায়ণগঞ্জ : ড. কামাল হোসেন ও নোবেল বিজয়ী এক ডক্টরেটসহ দেশের কিছু ডক্টরেটরা বাংলাদেশের বিরুদ্ধে দেশে ও বিদেশে নানাভাবে ষড়যন্ত্র করছেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

তিনি রবিবার দুপুরে নগরীর ইসদাইর এলাকায় এ কে এম সামছুজ্জোহা স্টেডিয়ামে সরকারি তোলামার কলেজ ছাত্র সংসদ আয়োজিত নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।

শামীম ওসমান বলেন, ড. কামাল হোসেন ও নোবেল বিজয়ী এক ডক্টরেটসহ দেশের কিছু ডক্টরেট আছেন যারা চান না বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাক। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারসহ গোটা দেশের বিরুদ্ধে তারা ষড়যন্ত্র করছেন। উনারা জোট করে ক্যান্টমেন্টের দিকে আছেন কিছু করা য়ায় কিনা। যদিও ভোট হলে এই জোটের জামানত থাকে না। তিনি বলেন, শুধু দেশের ভেতরেই না, ওই ডক্টরেট লন্ডনে অবস্থানরত তার জামাতাকে দিয়ে বঙ্গবন্ধুর নাতনি ও শেখ রেহানার কন্যা টিউলিপের বিরুদ্ধেও ষড়যন্ত্র করছেন।

বিএনপির রাজনীতির সমালোচনা করে শামীম ওসমান বলেন, বেগম খালেদা জিয়া ২০১৪ থেকে ২০১৫ সাল পর্যন্ত দেশের ৯৩ জন মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে মেরেছে। এটা কেমন ধরণের রাজনীতি? এই রাজনীতি রাজনীতিবিদদের লজ্জা দেয়। তিনি দেশের যেখানে অন্যায় অত্যাচার হবে সেখানেই প্রতিবাদ করে রুখে দাঁড়ানোর জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।

শামীম ওসমান এ সময় বর্তমান সরকারের আমলে তার নির্বাচনী এলাকায় ৭ হাজার ৪শ’ কোটি টাকার উন্নয়নের কথা তুলে ধরে আগামীতে আবারো নির্বাচিত হতে পারলে নারায়ণগঞ্জের মানুষের জন্য আরো নতুন কিছু করার ইচ্ছার কথা জানান। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে একটি আন্তর্জাতিকমানের বিশ্ববিদ্যালয় ও একটি মেডিকেল কলেজ হাসপাতাল প্রতিষ্ঠার অনুমোদন প্রাপ্তির কথাও জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জেলা মহিলা সংস্থার সভানেত্রী ও সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি শিক্ষার্থীদেরকে আধুনিক প্রযুক্তি ব্যবহারের পাশাপাশি সঠিক জ্ঞাণের মাধ্যমে নিজেরদেকও হালনাগাদ করার তাগিদ দেন।

সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রাণী সিংহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক শাহ্ নিজাম, সিটি করপোরেশনের সংরক্ষিত আসনের ওয়ার্ড কাউন্সিলর শারমিন হাবীব বিন্নি, কলেজ ছাত্র সংসদের ভিপি হাবিবুর রহমান রিয়াদসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দ।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue