রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩

ঋত্বিকের সেরা ছবি হবে ‘মাহেঞ্জো দারো’

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

ঋত্বিকের সেরা ছবি হবে ‘মাহেঞ্জো দারো’

কৃষ, কাইটস, গুজারিশ কিংবা জিন্দেগি না মিলেগি দোবারাকে নয়, বরং মুক্তির প্রতীক্ষায় থাকা ‘মাহেঞ্জো দারো’কে নিজের ক্যারিয়ারের সেরা সিনেমা বলে মনে করছেন বলিউডের সুপার ক্যারেক্টার খ্যাত তারকা অভিনেতা ঋত্বিক রোশান।

গত বছর থেকে টানা শুটিং করে আসছেন ঋত্বিক রোশান। ছবিটির জন্য বেশ পরিশ্রমও করেছেন তিনি। মাঝখানে শুটিংয়ে আহত হয়ে বেশ কিছুদিন কাজও বন্ধ ছিল। কিন্তু সবকিছু এখন গুছিয়ে নিয়েছেন। মুক্তির তালিকায় চলতি বছরে প্রতীক্ষায় থাকা ‘মাহেঞ্জো দারো’র প্রমোশনে নামছেন শিগগিরই। আর প্রমোশনের প্রথম পাদেই আসন্ন সিনেমা ‘মাহেঞ্জো দারো’কে নিজের ক্যারিয়ারে সেরা সিনেমা বললেন ঋত্বিক রোশান।

‘মাহেঞ্জো দারো’র শুটিংয়ের কথা বলতে গিয়ে ঋত্বিক রোশান কিছুটা স্মৃতিকাতর হয়ে বলেন, মাহেঞ্জো দারো আমার জন্য অসাধারণ একটা জার্নি, অদ্ভুত অভিজ্ঞতা হল কাজটি করে। আমি মনেপ্রাণে বিশ্বাস করি যে, এটা আমার ক্যারিয়ারে অন্যতম সেরা একটি ছবি হতে যাচ্ছে। আমার বিশ্বাস দর্শকও ছবিটি রিলিজ হওয়ার পর আমার কথার সঙ্গে একমত পোষণ করবেন।
 
মাহেঞ্জোদারো সভ্যতার সময়কার একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে মাহেঞ্জোদারো। আশুতোষ গোয়ারকির ‘মাহেঞ্জো দারো’ ছবিতে ঋত্বিকের বিপরীতে নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে পূজা হেগড়ের। ছবিতে হৃতিককে অনেক স্টান্ট করতে দেখা যাবে বলে জানা গেছে। যা করতেই গিয়ে আহত হয়েছিলেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই 

add-sm
Sonali Tissue
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩