বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

একসঙ্গে কত মহিলার সঙ্গে পরকীয়া করেন শামি!

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার ০৯:২৩ পিএম

একসঙ্গে কত মহিলার সঙ্গে পরকীয়া করেন শামি!

ফাইল ছবি

ঢাকা: ভারতের তারকা পেসার মোহাম্মদ শামি এত পরকীয়ার সম্পর্কে রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি করেছেন। তাঁর স্ত্রী হাসিন জাহান একের পর এক শামির কুকীর্তি ফাঁস করে দিচ্ছেন। শামির মোবাইলের চ্যাট হিস্ট্রি দেখিয়ে হাসিন নতুন করে অভিযোগ করেছেন দক্ষিণ আফ্রিকায় খেলার সময় এক মহিলার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। গুরুতর অভিযোগ এনে জাহান আরও বলেন, ‘শুধু দুবাই নয়, দক্ষিণ আফ্রিকাতেও এক মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে শামির।’

এর আগে বিবাহ বর্হিভূত একাধিক নারীর সঙ্গে শামির সম্পর্ক রয়েছে বলে অভিযোগ এনেছিলেন হাসিন। এবার নতুন চাঞ্চল্যকর অভিযোগ এনে ফের শোরগোল ফেলে দিলেন জাহান৷ সোমবার নতুন অভিযোগ করলেন তিনি। ২৩ জানুয়ারি থেকে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত দক্ষিণ আফ্রিকা সফরে থাকাকালীন ভারতীয় বংশভূত এক মহিলার সঙ্গে চ্যাটিং করেন শামি, এমনটাই অভিযোগ করেছেন হাসিন।  

দক্ষিণ আফ্রিকায় একাধিক জায়গায় ওই নারীর সঙ্গে শামি একাধিকবার দেখা করেন বলেও দাবী করেছেন জাহান। ১৭ ফেব্রুয়ারি দেশে ফেরার বিমান ছিল শামির। প্রোটিয়া সফর শেষে ফেরার আগে, ১৬ ও ১৭ ফেব্রুয়ারি ওই মহিলার সঙ্গেই ছিলেন বলে দাবী শামির স্ত্রী’র। শামি নিজের সেলফি তুলে ওই মহিলাকে পাঠিয়েছেন বলেও দাবী জাহানের।  

কলকাতা পুলিশ নিজেদের উদ্যোগে দক্ষিণ আফ্রিকা থেকে দুবাই হয়ে শামির ভারতে ফেরার সম্পূর্ণ তথ্য জানতে চেয়ে বিসিসিআইকে চিঠি লেখার সিদ্ধান্ত নিয়েছে। শামির গতিবিধি বোর্ডের জানা ছিল কি না, তাও খতিয়ে দেখছে লালবাজারের গোয়েন্দা বিভাগ। এখানেই না থেমে ধর্ষণের অভিযোগের তদন্তে উত্তরপ্রদেশ যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুলিশের একটি দল।   

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue