রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩

এনটিভিতে সেক্রেটারি নিয়োগ

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৬ পিএম

এনটিভিতে সেক্রেটারি নিয়োগ

সোনালীনিউজ ডেস্ক

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় টেলিভিশন চ্যানেল এনটিভি দিচ্ছে আকর্ষণীয় চাকরির সুযোগ। মহিলা সেক্রেটারির একটি শূন্য পদে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। আবেদনের জন্য বিস্তারিত :

পদটিতে থাকবে যেসব দায়িত্ব-
মহিলা সেক্রেটারি পদে নিয়োগপ্রাপ্তদের যাবতীয় সাচিবিক দায়িত্ব, যেমন ব্যবসায়িক মিটিং ও কনফারেন্সের আয়োজন এবং  টেলিফোনের মাধ্যমে যোগাযোগ ও তথ্য আদান-প্রদান করতে হবে। এ ছাড়া বিভিন্ন দেশি-বিদেশি সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান, দাতা সংস্থা এবং এনজিওর  সাথে সম্পর্ক ও নিয়মিত যোগাযোগ রাখতে হবে। এসব দায়িত্বের পাশাপাশি প্রার্থীকে ব্যবসায়িক চিঠিপত্র ও প্রতিবেদন আদান-প্রদান এবং সংরক্ষণের ব্যবস্থাসহ অন্যান্য সাচিবিক কাজ করতে হবে।   

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা-
শিক্ষা জীবনে ভালো ফলাফলসহ  যেকোনো বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে ইংরেজি থেকে পাস প্রার্থীরা নিয়োগে অগ্রাধিকার পাবেন। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে তিন থেকে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

  • অন্যান্য যোগ্যতা-

সেক্রেটারি পদে আবেদনের জন্য নির্ধারিত বয়স অনূর্ধ্ব ৩৫ বছর। প্রার্থীদের মাইক্রোসফট অফিস, ইন্টারনেট ব্রাউজিং ও ইমেইলে দক্ষ এবং  বাংলা ও ইংরেজি টাইপিংয়ে দ্রুতগতিসম্পন্ন হতে হবে। এ ছাড়া আবেদনকারীদের বাংলা ও ইংরেজি যোগাযোগে পারদর্শিতা থাকতে হবে। আরবি ভাষায় দক্ষ প্রার্থীরা যোগ্যতায় এগিয়ে থাকবেন।

  • বেতন ও অন্যান্য সুবিধা-

নিয়োগপ্রাপ্তদের সাথে আলোচনা সাপেক্ষে পদটিতে বেতন নির্ধারণ করা হবে। পাশাপাশি থাকবে আকর্ষণীয় কর্মপরিবেশ, ভাতা ও অন্যান্য সুবিধা।

  • আবেদন করবেন যেভাবে-

আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত ও পাসপোর্ট আকৃতির ছবিসহ আবেদন করতে পারবেন jobs@ntvbd.com ইমেইল ঠিকানায়। আবেদন করা যাবে ৩১ মার্চ -২০১৬ তারিখ পর্যন্ত। আবেদনকারীদের মধ্য থেকে শুধু নির্বাচিতদের সাক্ষাৎকার নেওয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/আকন

add-sm
Sonali Tissue
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩